ঢাকা,মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

কক্সবাজার থেকে উদ্ধার সুন্দরগঞ্জের নিখোঁজ তিন স্কুলছাত্র

003_268761অনলাইন ডেস্ক :::

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের নিখোঁজ তিন স্কুলছাত্রের ৪ দিন পর সন্ধান মিলেছে। কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালি ইউনিয়ন থেকে গত মঙ্গলবার সন্ধ্যায় তাদের উদ্ধার করা হয়।

গত ৩ ফেব্রুয়ারি বিকেলে রংপুরের পীরগাছা উপজেলার চৌধুরানী বাজারে বই কেনার কথা বলে ওই তিন ছাত্র বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হয়। তারা সুন্দরগঞ্জ উপজেলার হাজী এলাহী উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থী।

উদ্ধার হওয়া ছাত্ররা হচ্ছে- সুন্দরগঞ্জ উপজেলার ফলগাছা গ্রামের শহিদুল ইসলামের ছেলে দশম শ্রেণির ছাত্র শিমুল মিয়া (১৪), ওই গ্রামের আব্দুল মাজেদের ছেলে নবম শ্রেণির ছাত্র শামিম মিয়া (১৩) ও পার্শ্ববর্তী দেওডোবা গ্রামের নুরু মিয়ার ছেলে দশম শ্রেণির ছাত্র অন্তর মিয়া (১৪)।

সুন্দরগঞ্জ থানার ওসি মুহাম্মদ আতিয়ার রহমান বুধবার জানান, তিন ছাত্র নিখোঁজের ঘটনায় তাদের পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরি করা হয়। এরপর একটি মোবাইল ফোন থেকে নিখোঁজদের পরিবারের কাছে আশরাফুল ও মোস্তা মিয়া নামে দুই ব্যক্তি বিকাশে ২ লাখ টাকা করে মুক্তিপণ দাবি করেন। ওই বিকাশ নম্বরের সূত্র ধরে কক্সবাজারের উখিয়া থানা পুলিশের সহায়তায় সুন্দরগঞ্জ থানা পুলিশ তাদের উদ্ধার করে।

তিনি আরও জানান, ওই তিন ছাত্র কক্সবাজারের উখিয়া থানা পুলিশের হেফাজতে রয়েছে। তবে মুক্তিপণ দাবিদারদের কোনো সন্ধান মেলেনি।

পাঠকের মতামত: