ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় যাত্রীবাহি গাড়ি থামিয়ে সুপারভাইজারকে অপহরণ, তিনঘন্টার পর উদ্ধার

uddar_1এম.জিয়াবুল হক, চকরিয়া :::

চকরিয়ায় শ্যামলী পরিবহনের যাত্রীবাহি গাড়ি থামিয়ে শাহেদ নামের এক সুপারভাইজারকে অপহরণের ঘটনা ঘটেছে। ওইসময় বাঁধা দিতে গেলে দুর্বৃত্তরা পিটিয়ে জখম করেছে চালক ও হেলফারকে। তাদেরকে গুরুতর অবস্থায় উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার হারবাং ইউনিয়নের ভান্ডারীডেবা এলাকায় ঘটেছে এ ঘটনা। অপহৃত পরিবহন সুপারভাইজার শাহেদ চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের রসুলবাদ এলাকায়। আহতরা হলেন গাড়িটির চালক কামাল উদ্দিন ও হেলফার আবদুল মান্নান। তাদের বাড়িও চকরিয়ায়। এদিকে ঘটনার খবর পেয়ে অপহরণের প্রায় তিনঘন্টা পর হারবাং পুলিশ ফাড়ির সদস্যরা অপহৃতকে উদ্ধার করতে সক্ষম হয়েছে।

চকরিয়া উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন শ্যামলী পরিবহনের চালক কামাল উদ্দিন, শুক্রবার বিকাল ৪টার দিকে কক্সবাজার থেকে যাত্রী নিয়ে চট্টগ্রাম যাচ্ছিলেন। ওইসময় গাড়িটি চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ভান্ডারীডেবা এলাকা অতিক্রমকালে যাত্রী বেশে কিছু দুর্বৃত্ত গাড়িটি থামাতে সিঙ্গেল দেয়। তিনি জানান, ওইসময় তিনি গাড়িটি থামালে সঙ্গে সঙ্গে দুর্বৃূত্তরা গাড়িতে উঠে সুপারভাইজারকে শাহেদকে জোরপুর্বক নামিয়ে অপর একটি গাড়িতে তুলে নিয়ে যায়। ওইসময় বাঁধা দিতে গেলে দুর্বৃত্তরা তাদেরকে (চালক ও হেলফার) পিটিয়ে জখম করে।

ঘটনার পর হারবাং পুলিশ ফাঁিড়র সদস্যরা অভিযান শুরু করে। রাত সাড়ে আটটার দিকে ইউনিয়নের কমরমুহুরী পাড়া এলাকা থেকে পুলিশ তাকে আহত অবস্থায় উদ্ধার করেছে। রাতে তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হচ্ছে বলে জানিয়েছেন অপহরণের শিকার শাহেদের পরিবার সদস্যরা। #

Media Library

পাঠকের মতামত: