ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চকরিয়ার ডুলাহাজারায় সড়ক দুর্ঘটনায় পর্যটক নিহত, আহত ৭

100_3770ডুলাহাজারা প্রতিনিধি :::

 কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার ডুলাহাজারায় পর্যটকবাহী হাইয়েস ও মালবাহী ট্রাক মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারিয়েছে টাঙ্গাইল জেলার এক স্কুল ছাত্র। এতে অন্তত আহত হয়েছে ৮জন। আহতদের মালুমঘাট খ্রীষ্টান হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার ১ফেব্রুয়ারি সকাল ৬টার দিকে ডুলাহাজারার পাগলিরবীল এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

নিহত ছাত্র মোঃ জিম বাবু (১৬) টাঙ্গাইল জেলাধীন গোপালপুরের দুবাইল কালীবাড়ি গ্রামের মোঃ লিটনের পুত্র বলে জানা গেছে। সে স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণির ছাত্র।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, ভোরে একটি যাত্রীবাহী প্রাইভেট হাইয়েস (ঢাকা মেট্টো চ-১৯-১৫৭৭) কক্সবাজারে ভ্রমন শেষে নিজ এলাকা টাঙ্গাইল ফিরছিলেন। পথিমধ্যে মহাসড়কের ডুলাহাজারা পাগলিরবিল এলাকায় কক্সবাজার অভিমুখী একটি মালবাহী ট্রাকের (চট্টমেট্টো ট-১১-১৯৩২) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাাইভেট হাইয়েসটি দুমড়ে মুছড়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এসময় মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত মো. জিম বাবুকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দুঘটনায় আহতরা হলেন একই এলাকার আমজাদ হোসেন (৫০), মোঃ শিপন (৩৬), আমজাদ হোসেন (৩৪), রবি (১৩)সহ আরো কয়েকজন।

এ ঘটনায় জানতে চাইলে, মালুমঘাট হাই-ওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত আই.সি এস.আই মোঃ সেলিম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ ও দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করে ফাঁড়ি হেফাজতে রাখা হয়েছে। নিহতের লাশ পরিারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

 

সড়ক দুর্ঘটনায় আহত পর্যটক সবাইকে উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে, দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি ফাঁড়ির হেফাজতে রাখা হয়েছে ।

 

পাঠকের মতামত: