Home » চকরিয়া » চকরিয়া আইনজীবি সমিতির নির্বাচন সম্পন্ন

চকরিয়া আইনজীবি সমিতির নির্বাচন সম্পন্ন

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

CHAKARIA-AD.-SAMITY-31-1-2017_1চকরিয়া প্রতিনিধি ::::
চকরিয়া আইনজীবি সমিতির কার্যকরি কমিটির নির্বাচন ২০১৭ ৩১জানুয়ারী সম্পন্ন হয়েছে। চকরিয়া আদালতস্থ সমিতির কার্যালয়ে দুপুর ২ঘটিকা হতে বিকাল ৪ঘটিকা পযর্ন্ত চলে একটানা ভোট গ্রহণ। সমিতির মোট ৪৯ জন ভোটার তাদের স্ব স্ব ভোটাধিকার প্রয়োগ করে নতুন নেতৃত্ব নির্বাচন করেন। নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্ধীতাকারী এডভোকেট মো: নুরুল হুদা ও আলহাজ¦ এডভোকেট এইচএম শহিদুল্লাহ চৌধুরী ২৪ভোট করে সমান ভোট পাওয়ায় নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের সিদ্ধান্ত অনুযায়ী যৌথভাবে সভাপতি নির্বাচিত ঘোষণা করা হয়। তাহাদের মধ্যে সিনিয়র আইনজীবী এডভোকেট নুরুল হুদা প্রথম ৬মাস এবং আলহাজ¦ এডভোকেট এইচএম শহিদুল্লাহ চৌধুরী পরবর্তী ৬মাস সভাপতি পদে দায়িত্ব পালনের সিদ্ধান্ত গৃহীত হয়। ওই পদে ১টি ব্যালটে ১জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেনি। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন আলহাজ¦ এডভোকেট মো: হাবিব উদ্দিন মিন্টু (প্রাপ্ত ভোট ৩০)। তার নিকটতম প্রতিদ্বন্ধী এডভোকেট গোলাম সরওয়ার পেয়েছেন ১৯ ভোট। সহসভাপতি’র ২টি পদে এডভোকেট আহমদ হোসেন (প্রাপ্ত ভোট ৩৪) ও এডভোকেট মফিজুর রহমান হেলাল (প্রাপ্ত ভোট ২৯) নির্বাচিত হন। সহসাধারণ সম্পাদক পদে এডভোকেট সাঈদুর রহমান ৩০ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্ধী মো: মঈনউদ্দিন পেয়েছেন ১৯ ভোট। জেলা প্রতিনিধি পদে এডভোকেট মো: ওমর ফারুক ২৫ ভোট পেয়ে নির্বাচিত হন। তাহাছাড়া পাঠাগার সম্পাদক পদে এডভোকেট মো: জাহেদ নেওয়াজ, আপ্যায়ন সম্পাদক পদে এডভোকেট মো: শাহরিয়ার ফয়সাল এবং সদস্য পদে এডভোকেট মো: গিয়াস উদ্দিন, এডভোকেট এস.এম হেফাজ উদ্দিন ও এডভোকেট মো: শফিউল মোস্তফা নূরী বিনাপ্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হন।

উক্ত নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসাবে আলহাজ¦ এডভোকেট মো: ইব্রাহিম এবং সহকারি নির্বাচন কমিশনার হিসেবে এডভোকেট আনোয়ারুল আলম ও এডভোকেট মো: জামাল হোছাইন দায়িত্ব পালন করেন। নির্বাচন সুষ্ঠু, সুন্দর, শান্তিপূর্ণ ও উৎসব মুখর পরিবেশে সম্পন্ন হওয়ায় সমিতির নবনির্বাচিত নেতৃবৃন্দরা সংশ্লিষ্ট বিজ্ঞ সকল আইনজীবির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং সমিতির অর্পিত দায়িত্ব পালনে সকলের আন্তরিক দোয়া কামনা করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

টেকনাফে সর্ববৃহৎ সোলার পার্ক

It's only fair to share...27300 টেকনাফে সর্ববৃহৎ সোলার পার্ক নিজস্ব প্রতিবেদক :: টেকনাফে স্থাপিত দেশের ...