ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ঢেমুশিয়া জিন্নত আলী চৌধুরী উচ্চ বিদ্যালয়ে ও পুরস্কার বিতরণ বিদায় সংবর্ধনা

ুুুুুএম.জিয়াবুল হক, চকরিয়া :::

চকরিয়া উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নের প্রাচীন শিক্ষা প্রতিষ্ঠান ঢেমুশিয়া জিন্নত আলী চৌধুরী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং ২০১৭ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা শনিবার দুপুরে অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার সকালে বিদ্যালয়ে তিনদিন ব্যাপী অনুষ্টানের উদ্বোধন করা হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনসারুল হকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন পরিচালনা কমিটির সভাপতি ও ক্রীড়া সংগঠক সেলিম আসলাম ছাইফ সোহেল চৌধুরী। দ্বিতীয় দিনে অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা জেলার সিনিয়র সহকারি জজ মনসুর উদ্দিন।

সমাপনী দিনে শনিবার পুরুস্কার বিতরণ ও এসএসসি পরীক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্টানে সভাপতিত্ব করেন পরিচালনা কমিটির সভাপতি ও ক্রীড়া সংগঠক সেলিম আসলাম ছাইফ সোহেল চৌধুরী। অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন জনপ্রশাসন মন্ত্রানালয়ের উপ-সচিব ও বাংলাদেশ কর্মচারী কল্যান বোর্ড চট্টগ্রাম বিভাগের উপ-পরিচালক নাজনীন কাউসার চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন ইউপি চেয়ারম্যান নুরুল আলম জিকু, সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রোস্তম আলী।

অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনসারুল হক। উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষক আবদুল জব্বার, সিরাজ উদ্দিন, জীবন চন্দ্র সুশীল, মাওলানা ছলিম উল্লাহ হেলালী, জহির আহমদ, আবদুল আলীম, লাকী শীল, মোহাম্মদ জুনাইদ, মোহাম্মদ জারুল্লাহ, নুরুজ্জামান খান, মোহাম্মদ ইউনূছ, আলমগীর মুছা, পরিষদের মেম্বার মোজাম্মল হক, প্রেসক্লাবের সাবেক সহ-সম্পাদক রায়হান চৌধুরী, প্রেসক্লাবের দপ্তর সম্পাদক এসএম হান্নান শাহ প্রমুখ। অনুষ্টানে বিদ্যালয়ের সকল শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থী এবং সুধীজন উপস্থিত ছিলেন। পরে অনুষ্টানের প্রধান অতিথি বিদায়ী এসএসসি পরীক্ষার্থী এবং বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।

পাঠকের মতামত: