ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

হাটহাজারীতে শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে দুলাভাই আটক

dorচট্রগ্রাম প্রতিনিধি :::
চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ফতেয়াবাদে নিজ শ্যালিকাকে অপহরণ করে কৌশলে ধর্ষণের ঘটনায় দুলা ভাইকে আটক করেছে পুলিশ। ধর্ষিতার দিনমজুর বাবা আবদুর রহিম বাদী হয়ে হাটহাজারী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ অভিযোগ পেয়ে আকতার হোসেন (২৫) করেছে।

থানা সূত্রে জানা যায়, ফতেয়াবাদ মহাখালি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রীকে তার আপন দুলাভাই আকতার হোসেন বিভিন্ন প্রলোভন দেখিয়ে গত ১৮ই জানুয়ারী সকাল আনুমানিক ৯ টার সময় স্কুলে যাওয়ার সময় রাস্তা থেকে অপহরণ করে নিয়ে যায়। নির্জন জায়গা নিয়ে তাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। মেয়েটি তার পরিবারকে বিস্তারিত অবহিত করলে শেষ পর্যন্ত মেয়ের পিতা বাদী হয়ে থানায় জামাইয়ের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন। অবশেষে গত ২৬ জানুয়ারি বৃহস্পতিবার এসআই স্বপন সঙ্গীয় ফোর্স নিয়ে নিজ বাসা থেকে ধর্ষণকারী দুলাভাই আকতার হোসেনকে আটক করতে সক্ষম হয়।
আটককৃক আকতার হোসেন নোয়াখালীর হাতিয়া নলিচর সাদ্দাম বাজারের কাদুগো বাড়ীর আবদুল হাই প্রকাশ কালামের ছেলে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা রুজু করেন পুলিশ। আটকের পর তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

পাঠকের মতামত: