ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

লামায় ডেসটিনির বাগান রক্ষায় থানায় জিডি

wswwমোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি ঃ

লামায় ডেসটিনি গ্রুপ এর বাগান রক্ষা ও কর্মকর্তাকে প্রাণের হুমকি দেয়ায় থানায় সাধারণ ডায়রী করেছে ডেসটিনি কর্তৃপক্ষ। ২৫ জানুয়ারী বুধবার রাতে লামা থানায় ডেসটিনি গ্রুপের পক্ষে এই ডায়রী করে ডেসটিনি সম্পদ রক্ষা কমিটির কো-অডিনেটর আবুল কাসেম।

সাধারণ ডায়রী সূত্রে জানা যায়, লামা উপজেলাধীন চাম্বি মৌজাস্থ ডেসটিনি ট্রি প্লান্টেশন প্রজেক্ট হইতে মোঃ রফিক আহাম্মদ (৬০) পিতা- মৃত উকিল আহাম্মদ গাছ কেটে নিয়ে যাচ্ছে। খবর পেয়ে গত ২০ জানুয়ারী ডেসটিনি সম্পদ রক্ষা কমিটির কো-অডিনেটর আবুল কাসেম, ট্রি প্লান্টেশন ম্যানাজার শহিদুল ইসলাম কিরণ ও প্লান্টেশন ম্যানাজার মোঃ আলাউদ্দিন বাগানটি পরিদর্শনে যায়। পরিদর্শন শেষে ফেরার সময় বিকাল ৩টার আজিজনগর বাজারে বিবাদী তাদের দেখতে পেয়ে ক্ষিপ্ত হয়ে উঠে। এসময় হুমকি দেয় যে, উক্ত বাগান তার এবং এখানে ডেসটিনির কোন বাগান নাই। কেউ তার বাগানে প্রবেশ করলে প্রাণে হত্যা ও মারধর করিবে। বর্তমানে ডেসটিনির কর্মকর্তা, কর্মচারী ও পাহারাদাররা বাগানে প্রবেশ করতে পারছেনা। অনাকাঙ্খিত ঘটনার আশংকায় নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়রী করা হয়।

লামা থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, বুধবার রাতে ডেসটিনির পক্ষে আবুল কাসেম থানায় সাধারণ ডায়রী করে। বিষয়টি তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

পাঠকের মতামত: