ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধনে জেলা পরিষদ সদস্য লিটু

dddএম.জিয়াবুল হক, চকরিয়া :::

চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা সোমবার ২৩জানুয়ারি নানান আনুষ্ঠানিকতার মাধ্যমে শুভ উদ্বোধন করা হয়েছে। আনুষ্ঠানিকতার মধ্যে ছিলো- পবিত্র কুরআন তেলাওয়াত, জাতীয় সংগীত পরিবেশন, জাতীয় পতাকা, প্রাতিষ্ঠানিক পতাকা ও ক্রীড়া পতাকা উত্তোলন।

চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব সিরাজ আহমদের সভাপতিত্বে বর্ণাঢ্য অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন কক্সবাজার জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য ও চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু। তিনি বক্তব্যে- স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ দেশের জাতীয় চার নেতাকে গভীর স্মরণ করার মাধ্যমে ৫ দিনব্যাপি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন। নতুন প্রজন্মের শিক্ষার্থীদের লেখাপড়ার মাধ্যমে সুনাগরিক হিসেবে নিজেকে গড়ে তুলতে তিনি আহবান জানান। সুন্দর জীবন বির্নিমানে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক কার্যক্রমে সকলকে সম্পৃক্ত থাকার পরার্মশ দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া পৌরসভার সংরক্ষিত (৪, ৫, ৬নং ওয়ার্ড) নারী আসনের কাউন্সিলর রাজিয়া সুলতানা খুকুমণি ও ৫নং ওয়ার্ড কাউন্সিলর ফোরকানুল ইসলাম তিতু। পাঁচ দিনব্যাপি এ প্রতিযোগিতার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদুল হক। অনুষ্ঠানটি সঞ্চালকের দায়িত্ব পালন করেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মিলন কান্তি দে, নরেশ রুদ্র টিটু ও মোহাম্মদ আতিক উদ্দিন। এসময় বিদ্যালয়র শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থীদের অভিভাবক ও বিপুল সংখ্যক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। #

পাঠকের মতামত: