ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য আবু তৈয়বকে ব্যাপক আয়োজনে গণসংবর্ধনা

Picture Chakaria 22-01-2017এম.জিয়াবুল হক, চকরিয়া :::

কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনে চকরিয়া উপজেলার ৬নম্বর ওয়ার্ড থেকে বিপুল ভোটে নির্বাচিত জেলা পরিষদ সদস্য ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের অর্থসম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ আবু তৈয়বকে রোববার (২২জানুয়ারী) স্থানীয় ইলিশিয়া জমিলা বেগম উচ্চ বিদ্যালয় মাঠে ব্যাপক আয়োজনের মাধ্যমে আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন এবং উপজেলার উপকুলীয় অঞ্চলের সর্বস্থরের জনসাধারণ, জনপ্রতিনিধি ও ব্যবসায়ী সমাজের পক্ষ থেকে গণসংবর্ধনা দেয়া হয়েছে।

অনুষ্টানের আগে এদিন বিকালে গাড়ি বহরে হাজারো জনতা চকরিয়া উপজেলার হারবাংস্থ ইনানী রির্সোটে পৌঁছে জেলা পরিষদের সদস্য আবু তৈয়ব ও সংবর্ধনা অনুষ্টানের প্রধান অতিথি মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের সভাপতি পশ্চিম বড়ভেওলা ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান আলহাজ সিরাজুল ইসলাম চৌধুরী বাবলাকে মোটর শোভাযাত্রায় স্বাগত জানান। পরে সেখান থেকে মোটর শোভাযাত্রা যোগে তাকে সংবর্ধনাস্থলে নেয়া হয়। এসময় সংবর্ধিত অতিথি ও প্রধান অতিথি গাড়ি বহরের সামনে দাঁিড়য়ে থেকে সড়কের দুই পাশে অপেক্ষামান বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, শত শত নারী-পুরুষ ও সকলস্থরের জনসাধারণকে শুভেচ্ছা জানান।

এরপর বিকাল ৫টার দিকে সংবর্ধিত অতিথি জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য আলহাজ আবু তৈয়ব ও অনুষ্টানের প্রধান অতিথি মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা সংবর্ধনাস্থলে পৌঁছলে হাজারো জনতা তাদেরকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন। অনুষ্টানের শুরুতে সংবর্ধিত অতিথি ও প্রধান অতিথিকে ফুলেল তোড়া দিয়ে বরণ করে নেন পশ্চিম বড়ভেওলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ শাহনেয়াজ ও সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল।

সংর্বধনা অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পশ্চিম বড়ভেওলা ইউপি চেয়ারম্যান আলহাজ সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা। প্রধান বক্তা ছিলেন সংবর্ধিত অতিথি জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য ও মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের অর্থসম্পাদক আলহাজ আবু তৈয়ব।

অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার জেলা যুবলীগের সহ-সভাপতি এডভোকেট শহীদুল্লাহ চৌধুরী, কোনাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি দিদারুল হক সিকদার, আওয়ামীলীগ নেতা দলিলুর রহমান, বদরখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন টিটু, ঢেমুশিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাংগীর আলম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক কাইছারুল হক বাচ্ছু, পুর্ববড় ভেওলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি মেম্বার আশরাফ আহমদ, জেলা মৎস্যজীবিলীগের সাংগঠনিক সম্পাদক ও পশ্চিম বড় ভেওলা ইউপি মেম্বার ইকবাল দরবেশী, কোনাখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম, কোনাখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউপি মেম্বার মোহাম্মদ হোসেন, সাহারবিল ইউপির আওয়ামীলীগ নেতা নুরুল ইসলাম, এসএম সায়েম, মেম্বার জাকের আহমদ, যুবলীগ নেতা জিয়াবুল করিম, পশ্চিম বড়ভেওলা ইউনিয়ন যুবলীগ নেতা জয়নাল আবেদিন, মাতামুহুরী উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক তানবিন ইসলাম সাইমুন প্রমুখ নেতৃবৃন্দ। অনুষ্টানে মাতামুহুরী উপজেলার সাতটি ইউনিয়ন পরিষদের সকল সদস্য, আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ও ব্যবসায়ী সমাজ এবং সর্বস্থরের জনতা উপস্থিত ছিলেন। আলোচনা পর্বশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টানের আয়োজন করা হয়। #

পাঠকের মতামত: