ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় আওয়ামীলীগ নেতা সাঈদীকে শুভেচ্ছা জানাচ্ছেন আমরা মুক্তিযোদ্ধার সন্তান

Chakaria Picture 22-01-17চকরিয়া অফিস:

চকরিয়া আওয়ামীলীগের সহসভাপতি ও কক্সবাজার জেলা ফুটবল ফেডারেশন এবং কক্সবাজার ট্টাক মিনিট্টাক পিকআপ শ্রমিক ইউনিয়নের (রেজি: ১০৮৫) সভাপতি ফজলুল করিম সাঈদীকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে তাঁর সাথে সাক্ষাত করেছেন ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ চকরিয়া উপজেলা শাখার নতুন কমিটির নেতৃবৃন্দ। ২২জানুয়ারী বিকালে আওয়ামীলীগ নেতা ফজলুল করিম সাঈদীর বাসভবনে তাঁর সাথে সাক্ষাত করে ফুলেল শুভেচ্ছা জানান সদ্য অনুমোদিত ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান ’ চকরিয়া উপজেলা শাখার সভাপতি মোহাম্মদ নেজাম উদ্দিন ও সাধারণ সম্পাদক ডা.সুমন কান্তি দাশের নেতৃত্বে নতুন কমিটির নেতৃবৃন্দ।

অনুমোদিত কমিটির নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা বিনিময় এবং সাক্ষাতকালে এসময় উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা আতিক উদ্দিন চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বাবু বাবলা দেবনাথ, পৌরসভার ৯নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির কমিশনার, উপজেলা পুজা উদযাপন পরিষদের সদস্য লিটন সুশীল পৌরসভার ৮নম্বর ওয়ার্ড শ্রমিকলীগের সভাপতি কাইছার হামিদ, আওয়ামীলীগ নেতা সাহাব উদ্দিন, নুরুল আবছার প্রমুখ নেতৃবৃন্দ।

উল্লেখ্য সম্প্রতি সময়ে আমরা মুক্তিযোদ্ধার সন্তান কক্সবাজার জেলা কমিটির সভাপতি আমজাদ হোসেন ছোটন রাজা ও সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন তারেক স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে সংগঠনের চকরিয়া উপজেলা শাখার দুই সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেন। এতে মো.নেজাম উদ্দিনকে সভাপতি ও ডা.সুমন কান্তি দাশকে সাধারণ সম্পাদক করা হয়। অনুমোদিত কমিটির সাধারণ সম্পাদক ডা.সুমন কান্তি দাশ বর্তমানে চকরিয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও উপজেলা পুজা উদযাপন পরিষদের প্রচার সম্পাদক পদে দায়িত্বে রয়েছেন।

পাঠকের মতামত: