Home » কক্সবাজার » চকরিয়া উপজেলা প্রকৌশলী আলহাজ আমিন উল্লাহ ৩৩ বছর পর সরকারি চাকুরী থেকে অবসরে গেলেন

চকরিয়া উপজেলা প্রকৌশলী আলহাজ আমিন উল্লাহ ৩৩ বছর পর সরকারি চাকুরী থেকে অবসরে গেলেন

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

cnএম.জিয়াবুল হক, চকরিয়া :::

অবশেষে নিয়ম অনুযায়ী ৩৩বছরের সরকারি চাকুরী শেষে অবসরে যাচ্ছেন চকরিয়া উপজেলা এলজিইডি’র প্রকৌশলী সৎ ও ন্যায় পরায়ন কর্মকর্তা হিসেবে পরিচিত আলহাজ মো.আমিন উল্লাহ। গতকাল ১১জানুয়ারী তিনি চাকুরী জীবনের শেষ কর্মদিবস পালন করেছেন দায়িত্বপ্রাপ্ত চকরিয়া উপজেলা প্রকৌশলীর দপ্তরে। ১৯৮৩ সালে উপ-সহকারি প্রকৌশলী হিসেবে সরকারি চাকুরীতে যোগদান করেছিলেন। দীর্ঘ ৩৩বছর চাকুরী জীবনে তিনি দায়িত্ব পালন করেছেন গণপুর্ত বিভাগ, কক্সবাজার জেলা পরিষদ, কক্সবাজার পৌরসভা এবং সর্বশেষ স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরে (এলজিইডি)। চাকুরী জীবনে তিনি সততা ও নিষ্টার সাথে পালন করেছেন সরকারি দপ্তরের অর্পিত দায়িত্ব। চাকুরীতে যোগদানের পর প্রথম চাকুরী করেন গণপুর্ত বিভাগে। এরপর বদলী হন কক্সবাজার পৌরসভা। তারপর ডেপুটেশনে চাকুরীতে যোগদান করেন কক্সবাজার জেলা পরিষদের প্রকৌশল বিভাগে। এরপর তিনি স্থানীয় সরকারি বিভাগের অধীনে টেকনাফ উপজেলা প্রকৌশলী হিসেবে দায়িত্ব পালন করেন।

সর্বশেষ ২০১৩ সালের ২৭ নভেম্বর যোগদান করেন চকরিয়া উপজেলা প্রকৌশলী হিসেবে।চকরিয়া উপজেলায় দায়িত্বপালনকালীন ৩বছর একমাস সময়ে উপজেলা প্রকৌশলী মো.আমিন উল্লাহ তার ওপর অর্পিত দায়িত্ব পালনের মাধ্যমে পরিচয় দিয়েছেন সততা ও দক্ষতার। উর্ধ্বতন কর্মকর্তা এবং অধীনস্থ কর্মকর্তা-কর্মচারী, সকল শ্রেনীর ঠিকাদার ও স্থানীয় গণমাধ্যম কর্মীদের সাথে তাঁর হৃদত্যাপুর্ণ সর্ম্পক কাজের ক্ষেত্রে অনেকদুর এগিয়ে নিয়েছে।

স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের জনপ্রিয় এ কর্মকর্তার গ্রামের বাড়ি কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের বাংলাবাজার এলাকায়। তিনি ওই এলাকার মরহুম মৌলভী আলী আকবরের ছেলে। ব্যক্তি জীবনে তিনি তিন মেয়ে ও এক ছেলের জনক। দুই মেয়ের বিয়ে হয়েছে। বর্তমানে এক ছেলে ও এক মেয়ে এখনো অধ্যায়নরত রয়েছে। তার বড় মেয়ের স্বামী পাবর্ত্য জেলা বান্দরবানের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট। সফল এ কর্মকর্তা অবসরে যাওয়ার মুর্হুতে পরিবার পরিজন নিয়ে সুস্থভাবে সুন্দর জীবনযাপনে সকলের কাছে দোয়া ও আর্শীবাদ কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

x

Check Also

ukhiya

উখিয়া মুক্তিযোদ্ধা যাচাই বাছাই কমিটির প্রস্তুতি সভা (উখিয়া সংবাদ)

It's only fair to share...000ওমর ফারুক ইমরান, উখিয়া ::: কক্সবাজারের উখিয়া উপজেলার প্রকৃত মুক্তিযোদ্ধারা ভূঁয়া ...