ঢাকা,বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

কক্সবাজারে ছাত্রলীগ ও জাসদ ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

mail-google-comশাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার ॥

কেক কেটে ও বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে কক্সবাজারে ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। এ উপলক্ষে বুধবার (৪ জানুয়ারি) বিকালে জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় নের্তৃত্ব দেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমদ জয় ও সাধারণ সম্পাদক ইমরুল হাসান রাশেদ চেয়ারম্যান।

শহরে বর্নাঢ্য শোভাযাত্রার আগে বাংলাদেশ ছাত্রলীগের ৬৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে বেলুন ও শান্তির পায়রা কবুতর উড়িয়ে বর্নাঢ্য শোভাযাত্রা উদ্ভোধন করেন, জেলা আওয়ামী লীগ সভাপতি এড. সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক, সরকারি কলেজের সাবেক জিএস মুজিবুর রহমান চেয়ারম্যান, সহ- সভাপতি, কেন্দ্রীয় কৃষকলীগের যুগ্ন- সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা রেজাউল করিম,পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, নজিবুল ইসলাম. কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাহমুদুল করিম মাদু সহ আওয়ামী লীগ,যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন। পরে ে জেলা আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন।

এছাড়া চকরিয়া, পেকুয়া, মহেশখালী সহ জেলার বিভিন্ন উপজেলা ছাত্রলীগের উদ্যোগে নানা কর্মসূচি পালন করা হয়।

এদিকে, বাংলাদেশ ছাত্র লীগ (জাসদ) কক্সবাজার জেলা শাখার উদ্যোগে আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। র‌্যালীটি জেলা জাসদ কার্যালয় থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করা হয়।

বিকালে কক্সবাজার জেলা জাসদ কার্যালয়ে আবদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় জেলা জাসদ সভাপতি নাইমুল হক চৌধুরী টুটুল, শহর জাসদ সভাপতি মোহাম্মদ হোসেন মাসুসহ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

পাঠকের মতামত: