ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় মালুমঘাট বাজারে হামলা দুটি দোকান ভাংচুর, মালামাল লুট

sontrasi hamlaএম.জিয়াবুল হক, চকরিয়া :::

চকরিয়া উপজেলার মালুমঘাট বাজারে প্রকাশ্যে হামলা চালিয়ে দুর্বৃত্তরা দু’টি দোকান ভাংচুর করেছে। এসময় লুট করা হয়েছে দোকানের বিপুল পরিমাণ মালামাল। সোমবার দুপুরে মালুমঘাট কাঁচা বাজারে ঘটেছে এ হামলা ও ভাংচুরের ঘটনা। ঘটনার সময় বাজারের লোকজন ও ব্যবসায়ীরা ভয়ে দিকবিদিক পালিয়ে যায়।

অভিযোগে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী স্থানীয় নুরুল আলমের ছেলে ছৈয়দ করিম ও বজল আহমদের ছেলে আজিজ জানান, অনেক বছর ধরে মালুমঘাট কাঁচা বাজারের ভেতরে তাঁরা দু’টি দোকানে তরিতরকারী ব্যবসা করে আসছিলেন। গত কিছুদিন ধরে দোকান করতে গেলে স্থানীয় একটি চাঁদাবাজ চক্র তাদের কাছ থেকে মোটা অংকের টাকা দাবি করে আসছে। এতে তাঁরা রাজি না হলে সর্বশেষ সোমবার দুপুরে বাজারে ঢুকে একাধিক মামলার আসামী লম্বা বেলাল, মানব পাচার মামলার আসামী মোঃ হোছন ভেট্টু, মোহাম্মদ ও হামিদের নেতৃত্বে ১০/১২ জনের একটি দল দোকানে অতর্কিত হামলা করে।

ছৈয়দ করিম ও আজিজ অভিযোগ করেছেন, ঘটনার সময় তাদের কাঁচা মালামালের দোকান দু’টিতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে দুর্বৃত্তরা মালামাল লুট করে নিয়ে যায়। ঘটনার পরপর বাজারের ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে বাজার সমিতির নেতৃবৃন্দ ও ব্যবসায়ীরা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন। #

পাঠকের মতামত: