ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

মেয়েকে মেডিকেল কলেজে ভর্তি করাতে কক্সবাজার এসেছেন আ.জ.ম নাছির

img_20কক্সবাজার মেডিকেল কলেজে মেয়েকে ভর্তি করাতে কক্সবাজারে এসেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির। মঙ্গলবার দুপুর ২টায় তিনি সড়কযোগে কক্সবাজারে আসেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী এবি সিদ্দিক খোকন জানান, আ.জ.ম নাছির কক্সবাজার পৌঁছলে তাকে বরণে করে নেন মহেশখালী-কুতুবদিয়া আসনের সাংসদ আশেক উল্লাহ রফিক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান ও কক্সবাজার সদর- রামু আসনের সাংসদ সাইমমু সরওয়ার কমল। কক্সবাজার পৌঁছেই তিনি সোজা কক্সবাজার মেডিকেল কলেজে চলে যান। সেখানে তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ রেজাউল করিম। মেয়ের ভর্তি কার্যক্রম শেষে তিনি সাংসদ আশেক উল্লাহ রফিকের আমন্ত্রণে শহরের সৈকত এলাকা লাইভ ফিস রেস্টোরেন্টে দুপুরের খাবার খান। বিশ্রাম থেকে শেষে সেখান থেকে বিকাল ৫টায় তিনি সড়ক পথে চট্টগ্রামের উদ্দেশ্যে কক্সবাজার ত্যাগ করেন।

কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ রেজাউল করিম জানান, ‘আ.জ.ম নাছিরের মেয়ে চলতি সেশনের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজে ভর্তি হয়েছিল। সেখান থেকে মাইগ্রেশন হয়ে কক্সবাজার মেডিকেল কলেজে চান্স পেয়েছেন। তাই মেয়েকে ভর্তি করাতে আ.জ.ম নাছির নিজেই এসেছিলেন।
অধ্যক্ষ রেজাউল করিম বলেন, ‘আ.জ.ম নাছির চট্টগ্রামের মতো একটি সিটি করপোরেশনের মেয়র। একই সাথে রাজনৈতিক ভিআইপি। তাকে আমরা যথাযথ সম্মানের বরণ করেছি।’সিবিএন

পাঠকের মতামত: