Home » রকমারী » প্রেমের টানে মাগুরায় অস্ট্রেলিয়ান নারী

প্রেমের টানে মাগুরায় অস্ট্রেলিয়ান নারী

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page
image_172824_0বিশেষ প্রতিনিধি :::

মাগুরা: একটি কথা প্রচলিত আছে প্রেম কোনো বাধাই মানে না। তাই তো সুদূর অস্ট্রেলিয়া থেকে মাগুরায় এসে সংসার পেতেছেন আসান ক্যাথরিনা। কাজী মারুফুজ্জামান চন্দনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ক্যাথরিনা । এলাকার মানুষকেও আপন করে নিয়েছেন তিনি। ক্যাথির প্রেমকাহিনী এখন সবার মুখে মুখে। তাকে দেখতে উৎসুক মাগুরাবাসী।

তাদের সঙ্গে কথা হয় মাগুরা শহরের কলেজপাড়ায়। আলাপকালে ক্যাথরিনা বলেন, বাংলাদেশের মানুষ এতো ভালো সেটা এখানে না আসলে হয়তোবা জানা যেতো না। এ দেশে এসে আমি খুব খুশি হয়েছি। সবাই খুব বন্ধুত্বসুলভ। সত্যিই খুব ভাল লাগছে অামার। আমাকে সবাই খুব ভালবাসে বিশেষ করে শিশুরা। গ্রামের মানুষ খুবই ভালো। স্বামীর পাশাপাশি পরিবারের প্রতিটি সদস্য এমনকি প্রতিবেশীরাও আমাকে নিজের পরিবারের মানুষের মতো করেই আদর করছেন।

সবাই খুব অতিথীপরায়ন। ভাবতেই অবাক লাগছে অস্ট্রেলিয়া থেকে নিজের পরিবার ছেড়ে আমি বাংলাদেশের মাগুরা নামের শহরে এসেছি। আমার স্বামীর পরিবারের পাশাপাশি আত্মীয়স্বজন, বন্ধু-বান্ধব সবাই আমাকে খুব আপন করে নিয়েছেন। শিশুদের সঙ্গে নাচ করেছি, ফটো তুলছি। আনন্দ করছি। বাংলাদেশের সংস্কৃতি আমাকে মুগ্ধ করেছে। সত্যিই খুব ভাল লাগছে আমার।

কাজী মারুফুজ্জামান চন্দন জানান, অস্ট্রেলিয়ায় পড়াশোনার সুবাদে বিশ্ববিদ্যালয়ে ক্যাথির সঙ্গে তার পরিচয় পরবর্তীতে প্রেম। দু’জনই মেলবোর্নের একটি বিশ্ববিদ্যালয়ের স্নাতক শ্রেণির শিক্ষার্থী। ইতিমধ্যে আনন্দঘন পরিবেশে তারা বধূবরণ অনুষ্ঠানও সেরেছেন। গ্রামের মানুষের উপস্থিতিতেই তাদের আনন্দঘন অনুষ্ঠান শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

x

Check Also

jero

অবশেষে জেরুসালেম থেকে নিরাপত্তা বেষ্টনী সরালো ইসরাইল

It's only fair to share...000 অনলাইন ডেস্ক :: জেরুসালেমের হারাম-আল-শরিফ মসজিদ থেকে অবশেষে নিরাপত্তা বেষ্টনী ...