ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় এক আইনজীবীর বাড়িতে হামলায় ক্ষয়ক্ষতি ২লাখ টাকা

20161225_160701চকরিয়া প্রতিনিধি :::
পূর্ব শত্রুতার জের ধরে দূর্বৃত্তরা এক আইনজীবীর বাড়িতে হামলা চালিয়েছে ১০/১২জনের একদল দূর্বৃত্তরা। এসময় দূর্বৃত্তরা বাড়ির সীমানা প্রাচীরের ঘেরাবেড়া ভেঙ্গে দিয়ে ২৫টির মূল্যবান গাছ কেটে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ ২৫ ডিসেম্বর দুপুর দেড় টার দিকে চকরিয়া উপজেলার পূর্ব বড়ভেওলা ঈদমনি পূর্ব পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর মাতামুহুরী তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
বাড়ির মালিক অভিযোগকারী এডভোকেট মোকাম্মেল হক মানিক চকরিয়া প্রেসক্লাবে এসে স্থানীয় সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেছেন। অভিযোগকারী আরো বলেন, আজ দুপুরে ওই এলাকার মৃত ওমেদ আলীর পুত্র নাজেম উদ্দিনের নেতৃত্বে ১০/১২ জনের একদর দূর্বৃত্তরা তার বাড়ির লোকজনদের অস্ত্রের মুখে জিম্মী করে বাড়ির আশ পাশের ঘেরা বেড়া ভেঙ্গে দিয়েছে এবং ২৫টি গাছ কেটে নিয়ে গেছে। এসময় আরো বেশ কিছু গাছ কেটে নষ্ট করে ফেলেছে। এতে ওই বাড়ির মালিকের প্রায় ২ লাখ টাকার ক্ষতিসাধিত হয়েছে। তিনি আরো জানান, নেজাম উদ্দিনের পরিবারের সাথে তাদের আদালতে মামলা রয়েছে। দীর্ঘদিন ধরে তারা বিভিন্ন ভাবে হয়রানী করে আসছে। তার বাবা একজন সরকারী কর্মচারী ও তিনি আইনী পেশায় জড়িত থাকার কারণে তাদের সম্মান নষ্ঠ করার জন্য বিভিন্ন সময় তাদের পরিবারের উপর হামলা চালিয়ে আসছে। এডভোকেট মোকাম্মেল হক ও তার এখন নেজাম উদ্দিন ও তার লোকজনের হাতে অনেকটা জিম্মী হয়ে পড়েছেন।
এডভোকেট মোকাম্মেল হক আরো জানায়, ঘটনায় সন্ত্রাসীদের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করবেন। বর্তমানে তিনি ও তার পরিবারের সদস্যরা চরম নিরাপত্তাহীনতায় রয়েছে। এ ব্যপারে তারা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।

পাঠকের মতামত: