Home » উখিয়া » উখিয়ায় দু:স্থ পরিবারে আর্তমানবতার সেবায় এগিয়ে এসেছে সেনাবাহিনী

উখিয়ায় দু:স্থ পরিবারে আর্তমানবতার সেবায় এগিয়ে এসেছে সেনাবাহিনী

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

ফারুক আহমদ, উখিয়া :::
আর্তমানবতার সেবায় এগিয়ে এসেছে বাংলাদেশ সেনা বাহিনী। উখিয়ার রতœাপালংয়ে  দুঃস্থ ও শীতার্তদের মাঝে খাদ্য সামগ্রী এবং শীত বস্ত্র প্রদান করা হয়েছে। গতকাল বৃহঃস্থতিবার সকালে রামু ১০ পদাতিক ডিভিশনের বাংলাদেশ সেনাবাহিনীর উদ্যোগে  এলাকার অসহায় ও গরীব পরিবারের মাঝে চাল, ডাল ও কম্বল বিতরন করা হয়।

উপজেলার পালং আদর্mamশ উচ্চ বিদ্যালয় খেলার মাঠে দুঃস্থ ও শীতার্তদের মাঝে খাদ্য সামগ্রী এবং শীত বস্ত্র প্রদান উপলক্ষে অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রতœাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী। এতে প্রধান অতিথি ছিলেন এসএসডি রামু ১০ পদাতিক ডিভিশনের বাংলাদেশ সেনাবাহিনীর অধিনায়ক মেজর মেহেদী হাসান। এসময় উপস্থিত ছিলেন উখিয়া সাংবাদিক ফোরামের সভাপতি ফারুক আহমদ, অবসর প্রাপ্ত সেনা সদস্য ছাবের আহমদ, মেম্বার ডাঃ মোক্তার আহমদ, মেম্বার আব্দুল গফুর, মেম্বার সেলিম উদ্দিন, মহিলা মেম্বার জন্নাত আরা সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

মেজর মেহেদী হাসান দৈনিক কক্সবাজার কে জানান রামু ১০ পদাতিক ডিভিশনের বাংলাদেশ সেনাবাহিনীর ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোস্তফা গাউছুর রহমানের নির্দেশে এলাকার দুস্থ মানুষের আতœমানবতার সেবায় কল্যাণ মূলক কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে বিনা মূল্যে চিকিৎসা ক্যাম্প, গরিব পরিবারে খাদ্য সামগ্রী ও শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ। তিনি আরও বলেন সেনাবাহিনী দেশের সার্বভৌমত্ব রক্ষার পাশাপাশি মানব সেবায়ও নিয়োজিত রয়েছে। অনুষ্ঠান শেষে এলাকার ৮০টি অসহায় পরিবারের মাঝে চাল, ডাল সহ শীত বস্ত্র বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

x

Check Also

las uddar

খুটাখালীতে ৪ দিনের মাথায় ফের যুবকের লাশ উদ্বার

It's only fair to share...000সেলিম উদ্দিন, ঈদগাঁও (কক্সবাজার) প্রতিনিধি, চকরিয়া উপজেলার খুটাখালীতে ৪ দিনের মাথায় ...