ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়া থানা পুলিশ গ্রেপ্তার করেছে ফরিদপুরের প্রতারক

unnamed_1-1নিজস্ব প্রতিনিধি :::
চকরিয়া থানার পুলিশ মহেশখালী থেকে ফরিদপুর জেলার মধুখালী উপজেলার রামকানপুর এলাকার মো: বাবুল মোল্লাহর ছেলে অহিদুল মোল্লাহকে (৪০) গ্রেপ্তার করা হয়েছে। ১৯ডিসেম্বর সোমবার রাত ৪টার সময় চকরিয়া উপজেলার চিরিঙ্গা বাজার এলাকা থেকে এ প্রতারককে চকরিয়া থানার পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃত অহিদুল মোল্লাহকে চকরিয়া থানার পুলিশ মহেশখালী থানা পুলিশের কাছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা মহেশখালী থানার এসআই হারুনর রশিদ জানান, দীর্ঘদিন যাবত অহিদুল মোল্লাহ মহেশখালী উপজেলার গোরকঘাটা বাজার এ হায়!-হায়!! কোম্পানির নাম ভাঙিয়ে মহেশখালীর সরলমনা সাধারণ মানুষের কাছ থেকে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নেয়।
সে বিভিন্ন সময় আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংক, এলপেপ রেডিউএ্যালবল এনার্জি বাংলাদেশ লি: এর সাইড ইঞ্জিনিয়ার পদবী ব্যবহার করে সৌর বিদ্যুৎ এর ডিলার নিয়োগের বাহানা দিয়ে মহেশখালী উপজেলার পৌরসভাস্থ পুটিবিলা কায়েস্ত পাড়ার মৃত সুধীর রঞ্জন দে এর ছেলে ধন রাম দে ও তার ভাই স্বপন দে এর কাছ থেকে বিপুল অংকের টাকা হাতিয়ে নেয় প্রতারক অহিদুল মোল্লাহ।
ভুক্তভোগী স্বপন দে জানান, প্রতারক অহিদুল মোল্লাহ বিভিন্ন বাহানা বুঝতে পেরে তার কাছ থেকে টাকা ফেরত নিতে চেষ্টা করেন। কিন্তু প্রতারক অহিদুল মোল্লাহ”র তালবাহানা বুঝতে পেওে নিরুপায় হয়ে থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগীরা।
টাকা আদায় করতে না পেরে, এই বিষয়ে ধন রাম দে বাদী হয়ে অহিদুল মোল্লাহকে প্রধান করে ৩জনের নামে মহেশখালী থানায় মামলা দায়ের করেন। মামলা নং-৩৪৫/১৬ইং। তারিখ-২২/০৮/১৬ইং; মামলার অন্যান্য আসামীরা হলেন-মহেশখালী পৌরসভাস্থ নতুন পাল পাড়ার রাশেদা বেগম ও উজ্জল নন্দি।
এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা মহেশখালী থানার এসআই হারুনর রশিদ জানান, ভুক্তভোগী ধন রাম দে এর দায়েরকৃত মামলার উপর ভিত্তি করে অহিদুল মোল্লাহ কে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়। প্রতারক অহিদুল মোল্লাহ কোন জঙ্গি সংগঠনের সাথে সংস্পৃক্ত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

পাঠকের মতামত: