ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

উখিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ হতাহত ২

bappyছবিতে নিহত শাকিবুল হাসান বাপ্পী। তাকে এভাবে আর দেখা যাবেনা। ঘাতক গাড়ীতে নিথর হয়ে গেল বাপ্পীর দেহ।

রফিক মাহমুদ, উখিয়া:
উখিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় শাকিবুল হাসান বাপ্পী(৪) নামে ৪ বছরের শিশু নিহত ও ৭বছরের অার এক শিশু অাহত হয়েছে। অাহত শিশুদের এলাকাবাসী উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে এক জজনের মৃত্যু হয়েছে। অন্য এক শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সোমবার (১৯ ডিসেম্বর) সকাল ৭টার দিকে উপজেলার উপকূলীয় ইউনিয়ন জালিয়া পালং সোনার পাড়া এলজিডি সড়কের নিদানিয়া নামক এলাকায় এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় নিহত শিশুটি সকালে রাস্তাতার পাশে খেলা করার সময় ব্যাটারী চালিত একটি টমটম এসে ধাক্কা দিলে শিশুটি গুরুতর অাহত হয়। অাহত শিশুটিকে উদ্ধার করে হাসপাতাল নেওয়ার পথে মারা যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে। নিহত শাকিবুল হাসান বাপ্পী রাজাপালং ইউনিয়নের সাদৃকাটা এলাকার নুরুল হাকিম ভুট্টর ছেলে। শাকিব তার মায়ের সাথে নানার বাড়িতে বেড়াতে গিয়েছিল।
এদিকে একই দিন সকাল ১১টার দিকে কক্সবাজার-টেকনাফ ম্যারিন ড্রাইভ সড়কের বাংলাদেশ সেনা বাহিনীর ক্যাডেট কলেজের সামনে পযর্টকবাহী এক মাইক্রোবাসের ধাক্কায় মোঃ ইসলাম বেক (৭) নামে আরেক শিশু অাহত হয়েছে। তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুটি সোনার পাড়া চরপাড়া এলাকার খুইল্যা মিয়ার ছেলে। মাইক্রোবাসটি পালিয়ে যাওয়ার সময় টেকনাফ শামলাপুর পুলিশ ফাঁড়িতে অাটক করা হয়েছে বলে ফাঁড়ির ইনচার্জ মাসুদ জানিয়েছে।

পাঠকের মতামত: