ঢাকা,মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ব্যবসায়ীকে পিটিয়ে ৪১হাজার টাকা ছিনতাই, মোটর সাইকেল ভাংচুর

chinotaiএম.জিয়াবুল হক, চকরিয়া :::

চকরিয়ায় পথরোধ করে পিটিয়ে ব্যবসায়ীর কাছ থেকে ৪১হাজার টাকা লুটে নিয়েছে দুর্বৃত্তরা। ওইসময় তার ব্যবহৃত মোটর সাইকেলটি ভাংচুর করা হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চকরিয়া পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের তরছঘাট স্টেশন এলাকায় ঘটেছে ছিনতাইয়ের এ ঘটনা। আহত ওই ব্যবসায়ীকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযোগে আহত ব্যবসায়ী উপজেলার সাহারবিল ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের পুর্বপাড়া গ্রামের আহমদ হোসেনের ছেলে মোজাফফ্র আহমদ জানান, সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তিনি মোটর সাইকেল যোগে পুর্ববড় ভেওলা থেকে চকরিয়া সদরে ফিরছিলেন। ওইসময় চকরিয়া পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের তরছঘাট স্টেশন এলাকায় পৌঁছলে ৩-৪জন মুখোশধারী দুর্বৃত্ত তার গতিরোধ করে। ওইসময় তাঁরা অস্ত্রের ভয় দেখিয়ে তার কাছ থেকে ৪১ হাজার টাকা লুট করে নেয়। ঘটনার সময় বাঁধা দিতে গেলে দুর্বৃত্তরা তাকে পিটিয়ে গুরুতর জখম এবং ব্যবহৃত মোটর সাইকেলটি ভাংচুর করে।

আহত মোজাফফ্র আহমদ অভিযোগ করেছেন, ঘটনার সাথে জড়িত কয়েকজনকে তিনি সনাক্ত করতে পেরেছেন। তাদের মধ্যে পৌরসভার ১নম্বর ওয়ার্ডের মন্ডলপাড়া এলাকার সাহাব উদ্দিনের ছেলে মোহাম্মদ ইউছুপ প্রকাশ টিটু, খালেক মাঝির ছেলে গুরা মিয়া ও প্রতিবেশি রানা। এ ঘটনায় তিনি জড়িতদের বিরুদ্ধে থানায় মামলা করার প্রস্ততি নিচ্ছেন বলে জানিয়েছেন আহত ব্যবসায়ী।

চকরিয়া থানার ওসি (তদন্ত) মো.কামরুল আজম বলেন, হামলা ও টাকা লুটের ঘটনায় আক্রান্ত ব্যবসায়ী বিষয়টি মৌখিকভাবে জানিয়েছেন। তাকে লিখিত অভিযোগ দায়ের করার জন্য নির্দেশ দেয়া হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। #

পাঠকের মতামত: