ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

নাচতে গিয়ে পোশাক সরে গেল নায়িকার, মঞ্চে অমিতাভ!

naikaঅনলাইন ডেস্ক :::

দর্শকাসনে তখন বসে রয়েছেন অমিতাভ বচ্চন। আছেন শত শত দর্শকও।

নাচছেন ‘হট’ তকমা পাওয়া নায়িকা রেজিনা ক্যাসান্দ্রা। হঠাৎই ঘটে গেল ওয়ার্ডরোব ম্যালফাংশন। অর্থাৎ, অপ্রত্যাশিতভাবে সরে গেল শরীরের পোশাক। এতে তার নিম্নাঙ্গের অনেকটাই বিশ্রীভাবে দর্শকের সামনে উন্মোচিত হয়ে যায়। দর্শকরা এতে যেন একটু বেশিই মজা পেয়ে করতালির সঙ্গে চিৎকার জুড়ে দেয়।

তেলুগু আর কন্নড় ছবিতে রেজিনা পরিচিত মুখ। বেশ কিছু জনপ্রিয় ছবির নায়িকাও হয়েছেন তিনি। এবার বলিউডে পা রাখতে চলেছেন ‘আঁখে টু’ সিনেমার মাধ্যমে। ২০০২ সালে তৈরি হয়েছিল অমিতাভ, অক্ষয়, সুস্মিতা সেন অভিনীত ‘আঁখে’। এবার সেই সিনেমারই সিকোয়েল তৈরি হচ্ছে। নাম দেওয়া হয়েছে ‘আঁখে টু’। ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন অমিতাভ। রয়েছেন রেজিনাও। দিন কয়েক আগে ছিল সেই সিনেমারই স্টারকাস্ট লঞ্চ অনুষ্ঠান। সেই অনুষ্ঠানেই ওয়ার্ডরোব ম্যালফাংশানের শিকার হন রেজিনা।

অনুষ্ঠানে একটি ডান্স পারফর্মেন্স ছিল রেজিনার। একেবারে নিখুঁত নাচ পরিবেশন করেন রেজিনা। নিজের শরীরী বিভঙ্গে যেন আগুন ধরিয়ে দেন মঞ্চে। কিন্তু নাচে মগ্ন রেজিনা খেয়ালই করেননি যে,  নাচতে নাচতে কখন তাঁর শরীর থেকে পোশাক সরে গেছে।

আসলে রেজিনা নাচের সময়ে পরেছিলেন একটি সেমি শিয়ার ব্ল্যাক আউটফিট। পোশাকটিতে চমৎকার দেখাচ্ছিল নায়িকাকে। কিন্তু অর্ধস্বচ্ছ পোশাকটিকে পরার সময়ে যে ধরনের প্রস্তুতি নেওয়া জরুরি, এবং যেভাবে সেটিকে বহন করা প্রয়োজন, তা তিনি করতে পারেননি। ফলে যা হওয়ার, তা-ই হয়েছে। সরে যায় তার পোশাক। তার শরীরের সামনের ও পিছনের নিম্নাঙ্গ অনেকটাই বিশ্রীভাবে উন্মোচিত হয়ে যায়। দর্শকাসনে তখন বসে রয়েছেন অমিতাভ। নায়িকা অবশ্য বুঝতে পারেননি পোশাক সরে যাওয়ার ব্যাপারটা। কিন্তু উপস্থিত মিডিয়া ফটোগ্রাফাররা এমন সুযোগ হাতছাড়া করেননি। তারা তড়িঘড়ি রেজিনার এমন সব ছবি তুলে ফেলেন, যা নায়িকাকে বিব্রত করার পক্ষে যথেষ্ট।

সেইসব ছবি বর্তমানে ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। এই বিষয়ে নায়িকার প্রতিক্রিয়া অবশ্য এখনও পাওয়া যায়নি। কিন্তু অজ্ঞাতে করে ফেলা নিজের ভুলের জন্য এখন তিনি নিশ্চয়ই লজ্জিত। বলিউড বিশেষজ্ঞরা অবশ্য বলছেন, এই ধরনের বিতর্ক ‘আঁখে টু’-র পাবলিসিটির পক্ষে ভাল ফল বয়ে আনতে পারে।

পাঠকের মতামত: