ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

টিভি চ্যানেলের ওপর ক্ষেপলেন অভিনেত্রী স্বাগতা: ভিডিওবার্তা

বিনোদন ডেস্ক :::447029

মডেল অভিনেত্রী জিনাত সানু স্বাগতা। রুপচর্চার বিষয়ে সম্প্রতি ফেসবুক লাইভে পরামর্শ দেয়ার পর বেশ প্রশংসা কুড়ান। তবে এবার হাজির হলেন দেশের টিভি চ্যানেলগুলোর উদ্দেশ্যে সমালোচনা নিয়ে। ১১ ডিসেম্বর, রবিবার দুুপুরে নিজের ফেসবুক আইডি থেকে ভক্ত সাধারণকে জানিয়ে টিভি চ্যানেলের উদ্দেশ্যে আড়াই মিনিটের একটি ভিডিও প্রকাশ করেছেন তিনি।

স্বাগতা জানান, গ্রামীনফোনের একটি প্রকল্প নিয়ে কাজ করছেন। যেটি বায়োস্কোপ লাইভ ডটকমে দেশের সব টিভি চ্যানেলকে এক জায়গায় খুঁজে পেতে কাজ করবে, তাদের সঙ্গে  বঙ্গবিডিও রয়েছে বলে উল্লেখ্য করেন এ জনপ্রিয় অভিনেতী।

প্রকল্পটি নিয়ে দীর্ঘ আটমাস ধরে দেশের বিভিন্ন চ্যানেলে দেনদরদার করে ব্যর্থ হয়ে সবশেষ ছয় মাসের অভিজ্ঞতা ক্ষোভাকারে তুলে ধরেন স্বাগতা।

তিনি বলেন, এক টেবিল থেকে আরেক টেবিলে ফাইল নিতে একেকটি চ্যানেলে দুই থেকে তিন মাস লেগে যাচ্ছে। আপনারা বিদেশি জিনিস কিনে আনতে পারেন। এতো এতো খরচ করতে পারেন। যদি এক ফাইল আরেক টেবিলে যেতে এতো সময় নেন, তাহলে বিশ্বের সাথে কিভাবে তাল মিলিয়ে চলবেন!’

স্বাগতা তার লাইভ ভিডিওতে দেশের বর্তমান নাটক সিনেমা, সঙ্গীত শিল্পে শিল্পীমান উল্লেখ করে আরো বলেন, আমি দেখছি আমাদের সংস্কৃতি নষ্ট হয়ে যাচ্ছে। নাটকের অবস্থা খুবই খারাপ, গানের অবস্থা খুবই খারাপ, কারো শেখার কোন ইচ্ছে নাই। অন্যদিকে চ্যানেলগুলোর ভাল জিনিস প্রমোট করার কোন ইচ্ছে নাই। এক চ্যানেল বিদেশি নাটক কিনেছে বলে সব চ্যানেলকে সেটি কিনতে হবে!’

টিভি চ্যানেলগুলোকে নকলবাজ উল্লেখ করে ভারতীয় স্টারপ্লাসের মেকাপ, নাটকের স্টাইল নিয়েও সমালোচনা করেন অভিনেত্রী স্বাগতা।

পাঠকের মতামত: