ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

দ্রুত অনলাইন নিবন্ধন বাস্তবায়ন ও ৫৭ ধারা সংশোধনের দাবী -কক্সবাজার অনলাইন প্রেস ক্লাব ও বনপার সভায় বক্তারা

15337548_10154075969318085_7647585490288523135_nপ্রেস বিজ্ঞপ্তি ::

৪ ডিসেম্বর (রবিবার) বিকাল ৩টায় কক্সবাজারের অভিজাত হোটেল সী ওয়ার্ল্ডে বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল নিউজ পোর্টাল (বনপা)’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরী’র সভাপতিত্বে কক্সবাজার অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক বিপ্লব কান্তি দে’র সঞ্চালনায় যৌথ সভা অনুষ্ঠিত হয়। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বনপা’র কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ন সম্পাদক এএইচএম রুকমনুরজ্জামান রনি।

অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কক্সবাজার ভিশন এর সম্পাদক ও প্রকাশক আনছার হোসেন, সিএসবি২৪ ডটকম সম্পাদক ও প্রকাশক পলাশ বড়–য়া, নাফ জার্নাল সম্পাদক ও প্রকাশক মো: সেলিম, কক্সবাজার কণ্ঠ সম্পাদক ও প্রকাশক জসিম উদ্দিন ছিদ্দিকী, টেকনাফ নিউজ একাত্তর সম্পাদক নুর হাকিম আনোয়ার, টেকনাফ নিউজ ডটকম এর মাহমুদুল হাসান, বে বেঙ্গল নিউজ ডটকম সম্পাদক ও প্রকাশক ওসমান সরওয়ার ডিপু, ভারপ্রাপ্ত সম্পাদক হুমায়ুন ছিদ্দিকী, সিটিএন২৪ নির্বাহী সম্পাদক ইসলাম মাহমুদ, কক্সবাজার নিউজ এজেন্সী’র সম্পাদক মো: সেলিম সরওয়ার চৌধুরী, কক্সবাজার মেইল ডটকম সম্পাদক আমিরুল ইসলাম মোহাম্মদ রাশেদ, ওয়ান নিউজ ডটকম সম্পাদক মো: ছলিম উল্লাহ সুজন, কক্সবাজার আলো ডটকম এর নির্বাহী সম্পাদক আবদুল আলীম নোবেল, কক্সবাজার নিউজ ডটকম এর ইংরেজী প্রতিবেদক এম.ডি ম্যাক্স, নিউজ এক্সপ্রেস এর জেলা প্রতিনিধি আতিকুর রহমান মানিক, কক্সবাজার ভিশন ডটকম এর প্রধান প্রতিবেদক মহিউদ্দিন মাহী।

সভায় বক্তারা- দ্রুত অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধন দ্রুত বাস্তবায়ন এবং ৫৭ ধারা সংশোধনের দাবী জানান। এছাড়াও ইন্টারনেট গতি বাড়ানোর দাবী তুলে বলেন “দ্রুত গতির ইন্টারনেট দাও, আমরা ডিজিটাল বাংলাদেশ দেব”। আগামী জানুয়ারী মাসে কক্সবাজার অনলাইন প্রেস ক্লাব ও বনপা’র যৌথ উদ্যোগে বার্ষিক পিকনিক আয়োজন করা হবে এবং সকল সম্পাদক ও সাংবাদিকের নিয়ে প্রশিক্ষণ কর্মশালা আয়োজনের বিষয়েও সিদ্ধান্ত নেয়া হয়।

পাঠকের মতামত: