ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

কক্সবাজারে বাণিজ্য মেলায় লটারীর নামে জুয়াখেলার অনুমোদন না দেওয়ার দাবীতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার কাছে জাসদের স্মারক লিপি

ddddপ্রেস বিজ্ঞপ্তি :::

কক্সবাজার জেলায় শিল্প ও বাণিজ্য মেলার নামে লটারীর নামে সাধারণ খেটে খাওয়া জনগনের কষ্টার্জিত লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অপচেষ্টা বন্ধ করতে কক্সবাজার জেলার মাননীয় জেলা প্রশাসক ও পুলিশ সুপার কাছে আজ ০৪টা ডিসেম্বর’২০১৬ইং দুপুর ১টায় জাতীয় সমাজ তান্ত্রিক দল জাসদ কক্সবাজার জেলার শাখার পক্ষ থেকে জেলা জাসদ এর সভাপতি নইমুল হক চৌধুরী টুটুল, সাধারন সম্পাদক এড. আবুল কালাম আজাদের নেতৃত্বে এক প্রতিনিধিদল স্মারক লিপি প্রদান করেন।

নেতৃবৃন্দরা বলেন, জুয়া খেলার আদলে অবৈধ লটারীর অনুমোদন প্রদান করা হলে তার বিরুদ্ধে কক্সবাজার সচেতন জনগনকে সাথে নিয়ে জাসদ বৃহত্তর আন্দোলন সংগ্রামের মাধ্যমে এই অপচেষ্টার বিরুদ্ধে রুখে দাঁড়ানো হবে।

স্মারক লিপি প্রদানকালে উপস্থিত ছিলেন জেলা জাসদের যুগ্ম সম্পাদক মো: হোসেন মাসু, সহ-সম্পাদক এড. রফিক উদ্দিন চৌধুরী এপিপি, এড. আবদুল শুক্কুর, দপ্তর সম্পাদক মিজানুর রহমান বাহাদুর, প্রচার সম্পাদক পরিতোষ বড়–য়া, জনসংযোগ বিষয়ক সম্পাদক আব্দুর শুক্কুর, মহেখালী উপজেলা জাসদের আহবায়ক আশরাফুল করিম নোমান, জেলা জাসদ সদস্য মীর মোশাররফ হোসেন, শ্রমিক নেতা প্রদীপ দাশ, বাংলাদেশ ছাত্রলীগ (জাসদ) সভাপতি আবদুল জব্বার প্রমুখ।

পাঠকের মতামত: