ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে চকরিয়া উপজেলার ৭নম্বর ওয়ার্ডে পৌরসভা আ.লীগ সভাপতি লিটুর মনোনয়নপত্র দাখিল

zahedul-islam-lituনিজস্ব প্রতিবেদক,  চকরিয়া ::::

আগামী ২৮ ডিসেম্বর অনুষ্টিতব্য কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে চকরিয়া উপজেলার ৭নম্বর ওয়ার্ডের (চকরিয়া পৌরসভা, চিরিঙ্গা, লক্ষ্যারচর, কাকারা ও সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন) প্রার্থী চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি সাবেক প্যানেল মেয়র জাহেদুল ইসলাম লিটু বৃহস্পতিবার তার মনোনয়নপত্র দাখিল করেছেন। এদিন জেলা রির্টানিং কর্মকর্তা মোজাম্মল হকের দপ্তরে তার কাছে মনোনয়নপত্র দাখিল করেন। ওইসময় তার সাথে চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সকলস্থরের নেতাকর্মী এবং নির্বাচনী এলাকার জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সদস্য প্রার্থী জাহেদুল ইসলাম লিটু ছাত্র জীবন থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশে আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল থেকে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের দায়িত্বশীল পদে থেকে তিনি তৃনমুলে দলের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে কাজ করে আসছেন। এ কারনে রাজপথের অগ্রভাগে থাকা জাহেদুল ইসলাম লিটু আজ এতদাঞ্চলের সাধারণ জনগনের পাশাপাশি দলের সকলস্থরের নেতাকর্মীদের মাঝে প্রিয়ভাজন তিনি।

নির্বাচনে সদস্য পদে প্রার্থী হওয়ায় অনুভুতি প্রকাশ করে চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ত্যাগী নেতা জাহেদুল ইসলাম লিটু বলেন, বিগত পৌরসভা নির্বাচনে আমি মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলাম। কিন্তু আওয়ামীলীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড এখানে মনোনয়ন দেন অগ্রজ আলমগীর চৌধুরীকে। দলীয় সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্বান্তকে স্বাগত জানিয়ে আমি সেইসময় নিজের অবস্থান থেকে বিরত থাকি। পাশাপাশি দলীয় প্রার্থীর অভিষ্ট বিজয় অর্জনের লক্ষ্যে নিজের মেধা শ্রম, সাংগঠনিক দক্ষতা দিয়ে কাজ করি। সফলতাও আসে আওয়ামীলীগের।

তিনি বলেন, ইতোমধ্যে সারাদেশের সাথে কক্সবাজার জেলা পরিষদের নির্বাচন অনুষ্টিত হচ্ছে। তাই চকরিয়া উপজেলার ৭নম্বর ওয়ার্ডের জনগন ও সম্মানিত ভোটারদের প্রত্যাশা পুরণে আমি সদস্য পদে প্রার্থী হয়েছি। আশা করি অনুষ্টিতব্য এ নির্বাচনে সম্মানিত ভোটাররা আমার বিগত দিনের জনকল্যাণ মুলক কাজ ও আওয়ামীলীগের জন্য দেয়া ত্যাগের যথাযথ মুল্যায়ন করবে।

চকরিয়া উপজেলার ৭নম্বর ওয়ার্ডের (চকরিয়া পৌরসভা, লক্ষ্যারচর, কাকারা, সুরাজপুর-মানিকপুর ও চিরিঙ্গা ইউনিয়ন) সম্মানিত সকল ভোটারদের কাছে আমার আবেদন, ইনশাল্লাহ অনুষ্টিতব্য নির্বাচনে আমি আপনাদের মুল্যবান ভোটে সদস্য পদে বিজয়ী হলে প্রত্যেক ইউনিয়নে সমানহারে উন্নয়ন বরাদ্ধ নিশ্চিত করা হবে। এলাকার সকলস্থরের জনগনের সার্বিক অধিকার ও ন্যায় বিচার প্রতিষ্টা করা হবে। এলাকার শিক্ষা প্রতিষ্টান, মসজিদ মাদরাসা, মন্দির গীর্জার উন্নয়ন তরান্তিত করা হবে। জেলা পরিষদের প্রাপ্ত সকল ধরণের বরাদ্দ জনকল্যানে স্বচ্ছতার মাধ্যমে বন্টন করা হবে। আসুন সকলে মিলে চকরিয়া উপজেলার ৭নম্বর ওয়ার্ডকে একটি আধুনিক ও উন্নতমানের জনপদে গড়ে তুলি। এই জন্য আমি জেলা পরিষদের ৭নম্বর ওয়ার্ডের সকল কাউন্সিলর সহ দলীয় নেতাকর্মী এবং সর্বস্তরের জনগণের দোয়া, সমর্থন ও মূল্যবান রায় প্রত্যাশা করছি। আশা করি সম্মাণিত ভোটাররা এলাকার উন্নয়নের স্বার্থে দেখে শুনে সমুচিত সিদ্বান্ত নেবেন।

জানা গেছে, রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে জাহেদুল ইসলাম লিটু’র পরিবার সদস্যরা আওয়ামীলীগের রাজনীতি অঙ্গনে একটি নিবেদিত পরিবার। এই পরিবারের সদস্যরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে তার সুযোগ্য উত্তরসুরী দেশরত্ম প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগের ঐক্যের প্রতি সবসময় অবিচল এবং মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী।

পাঠকের মতামত: