ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

চকরিয়ায় কাকঁড়া ব্যবসায়ীকে পিটিয়ে দুই লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ!

chinotaiএম.জিয়াবুল হক, চকরিয়া :::

চকরিয়ায় শফিকুর রহমান নামের এক কাকঁড়া ব্যবসায়ীকে পিঠিয়ে গুরুতর আহত করা হয়েছে। এসময় তার কাছ থেকে নগদ দুই লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। শুক্রবার সকালে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের রংমহল শাহাসোজাপুর এলাকায় ঘটেছে হামলা ও টাকা লুটের এ ঘটনা। আহত ওই ব্যবসায়ীকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ব্যবসায়ী স্থানীয় মোহছেন আউলীয়া ফিশিংয়ের মালিক যুবলীগ নেতা শফিকুর রহমান হামলার ঘটনায় স্থানীয় আলী আজমের পরিবার পরিকল্পিত জড়িত বলে অভিযোগ করেছেন।

আগত যুবলীগ নেতা শফিকুর রহমান জানান, শুক্রবার সকাল আনুমানিক সাতটার দিকে তিনি বাড়ি থেকে বের হয়ে ডুলাহাজারা বাজারস্থ ব্যবসার প্রতিষ্টানে যাচ্ছিলেন। ওইসময় পথরোধ করে স্থানীয় ইসমাইল, শহিদুল ইসলাম, সাইফুল ইসলামসহ আরো কয়েকজন অর্তকিত অবস্থায় তার উপর হামলা করে। এসময় তাঁরা লোহার রড় ও কাঠের বাট দিয়ে পিঠে ও মাতায় আঘাত করেন। ঘটনার পরপর স্থানীয় লোকজনের সহায়তায় পরিবার সদস্যরা তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেন।

আহত সফিকুর রহমান অভিযোগ করেছেন, ঘটনার সময় হামলাকারীরা তার কাছে থাকা নগদ দুই লাখ টাকা ও ২টি মোবাইল সেট এবং ফিসারীর খাতাপত্র লুট করে নিয়ে যায়। ঘটনার ব্যাপারে তাৎক্ষনিক ইউপি চেয়াম্যান ও মেম্বার জসিম উদ্দিনকে অবগত করা হয়। পরে ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করে পরিষদে নিয়ে যাওয়া হয়।

ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন ও ইউপি মেম্বার জসিম উদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করেন। অভিযুক্তদের কাছ থেকে লুটকৃত টাকা ও ব্যবসায়ীর খাতাপত্র উদ্ধারের জোর দাবী জানিয়েছেন ডুলাহাজারা ব্যবসায়ীরা। #

পাঠকের মতামত: