Home » বিনোদন » পরীর মাঝে বিখ্যাত অভিনেত্রীদের ছায়া দেখতে পাই: ওয়াকিল আহম্মেদ

পরীর মাঝে বিখ্যাত অভিনেত্রীদের ছায়া দেখতে পাই: ওয়াকিল আহম্মেদ

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

pori“এ পর্যন্ত অনেকের সঙ্গেই কাজ করেছি। পেয়েছি অনেক ভালো ও গুণী অভিনেত্রীদের দেখা। যেসব বিখ্যাত অভিনেত্রীদের দেখেছি, তাদের ছায়া এবার দেখতে পাচ্ছি পরীমণির মাঝে। কেউ কেউ হয়তো বলবে অতিরিক্ত বলে ফেলেছি। কিন্তু আমি কারো সঙ্গেই তুলনা টানছি না। বিখ্যাত হতে গেলে অভিনয়ের যেসব গুণাবলী প্রয়োজন, তার সবই রয়েছে পরীমণির মাঝে। তাই আমার এ বলা।” নিজের পরিচালিত ‘কত স্বপ্ন কত আশা’ ছবিতে পরীমণির অভিনয় নিয়ে এভাবেই উচ্ছ্বাস প্রকাশ করলেন পরিচালক ওয়াকিল আহম্মেদ।

জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূরকে নিয়ে ‘প্রেমের অহংকার’, ‘অধিকার চাই’, ‘ভুলনা আমায়’, ‘ভালোবাসার দুশমন’, শিরোনামের জনপ্রিয় সব সিনেমা তৈরি করেছেন গুণী নির্মাতা ওয়াকিল আহম্মেদ। দীর্ঘ বিরতির পর এ ছবি দিয়ে আবারও পরিচালনায় ফিরলেন এ নির্মাতা। নির্মাণ করলেন ‘কত স্বপ্ন কত আশা’ ছবিটি। আর এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন পরীমণি। গত বৃহস্পতিবার আনকাট ছাড়পত্র পায় এটি। এমনকি সেন্সর বোর্ডের সদস্যরা পরীমণির অভিনয় দেখে যথেষ্ট প্রশংসাও করেছেন। বাংলাদেশ প্রতিদিনকে ওয়াকিল আহম্মেদ বলেন, “সেন্সর বোর্ডের সদস্যরা সিনেমাটি দেখে প্রশংসা করেছেন। তারা বলেছেন, ‘সাম্প্রতিক কালের একটা ভালো সিনেমা দেখেছি’।”

ওয়াকিল আরও বলেন, “বেশিরভাগ ছবিতে পরীমণির বাহ্যিক সৌন্দর্যটাকে তুলে ধরা হয়েছে। অথচ সুপ্ত আগ্নেয়গিরির মতো তার মাঝে অভিনয় প্রতিভা লুকিয়ে ছিল যা এ ছবিতে বিস্ফোরিত হয়েছে। পরীমণি নিজেও বুঝতে পারবে না সে কতটা ভালো অভিনয় করেছে। এক কথায় বলতে গেলে, তার সুন্দর চেহারার ভেতরে সুন্দর অভিনয় গুণও রয়েছে এটা এ সিনেমার মধ্যে দর্শক শতভাগ খুঁজে পাবেন। এছাড়া চরিত্রের সঙ্গে পরী অনেক সুন্দরভাবে মিশে যেতে পেরেছে।”

এদিকে, পরীমণি বলেন, “ওয়াকিল ভাইয়ের সঙ্গে কাজ করে সত্যিই আনন্দ পেয়েছি। তিনি অভিনয়টাকে টেনেহিঁচড়ে আমার কাছ থেকে আদায় করেছেন। অর্থাৎ ব্যাটে-বলে মিলে যাওয়াতে ছবিটিও দর্শকদের জন্য দারুণ উপহার হিসেবে বিবেচিত হতে যাচ্ছে।”

উল্লেখ্য, এ ছবিতে পরীমণির বিপরীতে অভিনয় করেছেন বাপ্পী। আরও রয়েছেন আহমেদ শরীফ, রেহানা জলি, রেবেকা প্রমুখ।  বাংলাদেশ প্রতিদিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে এ সপ্তাহেই বাংলাদেশের সঙ্গে আলোচনা: সু চি

It's only fair to share...000চলতি সপ্তাহেই বাংলাদেশের সঙ্গে রোহিঙ্গা ইস্যুতে সমঝোতায় পৌঁছানোর আশা প্রকাশ করেছেন ...