ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

সংসার ভাঙার বিষয়ে ক্লোজ-আপ তারকা সালমা যা বললেন

44ভেঙে গেল ক্লোজআপ তারকা কণ্ঠশিল্পী সালমার সংসার। দাম্পত্য কলহের জের ধরেই স্বামী দিনাজপুর ৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিকের সঙ্গে তার সংসার ভেঙেছে বলে জানা গেছে। ইত্তেফাক অনলাইনকে ডিভোর্সের বিষয়টি নিশ্চিত করেছেন সালমা নিজেই। 

জানা গেছে, গত ২০ নভেম্বর রাজধানীর ধানমন্ডি এলাকার একটি রেস্তোরাঁয় দুই পরিবারের উপস্থিতিতে তালাকের কার্য সম্পন্ন হয়েছে। তবে গত ৫ দিন বিষয়টি একরকম চাপা ছিল। 

এসময় সালমাকে মোহরানার ২০ লাখ এবং আনুষাঙ্গিক সকল টাকা পরিশোধ করেছেন তার স্বামী শিবলী সাদিক, এমনও খবর পাওয়া গেছে।

উল্লেখ্য, গত ২০১১ সালের ২৬ জানুয়ারি দিনাজপুরের পিকনিক স্পট স্বপ্নপূরীর স্বত্বাধিকারী শিবলী সাদিকের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন কণ্ঠশিল্পী সালমা। এরপর ২০১৪ সালের ১ জানুয়ারি সালমার প্রথম সন্তান জন্ম নেয়। 

বিষয়টি নিয়ে সালমার সঙ্গে ইত্তেফাক অনলাইনের কথা হলো। খবরটির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘ঘটনা সত্য। ডিভোর্স হয়ে গেছে’। 

কবে ডিভোর্সের ঘটনা ঘটেছে জানতে চাইলে তিনি বলেন, ‘কপাল খারাপ, বিশেষ দিনেই আমার জীবনে এমন একটি ঘটনা ঘটল’। উল্লেখ্য, গত ২০ নভেম্বর সালমা ও শিবলী সাদিকের মধ্য ডিভোর্স হয়েছে। 

কেন ডিভোর্স করলেন এমন প্রশ্নে আবেগতাড়িত হয়ে সালমা বলেন, এ বিষয়ে আমি আসলে স্পিসলেস। শুধু বলবো যে, মরতে মরতে বেচে গেছি। এর বেশি এই মুতূর্তে বিস্তারিত পরে বলা সম্ভব নয় বলে জানান এক সময়ের জনপ্রিয় সঙ্গীত তারকা সালমা।
 

পাঠকের মতামত: