ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

চকরিয়ায় নানা অপকর্মের হোতা ফরহাদ নারীসহ অপ্রীতিকর অবস্থায় জনতার হাতে আটক

atok,বিশেষ প্রতিবেদক, চকরিয়া :::

চকরিয়া উপজেলার ফাসিয়াখালী ইউনিয়নের নানা অপকর্মের হোতা মো: ফরহাদ মৌলভী অপ্রীতিকর অবস্থায় এক নারীসহ আটক করে স্থানীয় জনতা। পরে ইউনিয়ন পরিষদের মাধ্যমে থানা পুলিশের কাছে তাকে সোপর্দ করা হয়েছে। গতকাল ২৩নভেম্বর ফাসিয়াখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ড নোয়াপাড়া এলাকায় ঘটেছে এ ঘটনা।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানায়, নোয়াপাড়া এলাকার শামসুদ্দিন বাবুলের পুত্র মো: ফরহাদ মৌলভী গত ১বছর ধরে একই এলাকার জাফর আলম খলিফার মেয়ে স্বামী পরিত্যাক্ত জেসমিন আক্তারের সাথে প্রেমের সর্ম্পক গড়ে তোলে। ওই জেসমিন আক্তারের সাথে ৩বছর পূর্বে বিবাহ বিচ্ছেদ হয় দিগরপানখালী গ্রামের স্বামী রুহুল কাদেরের। সংসারে ৫বছর বয়সী ১কন্যা সন্তান রয়েছে। এ সুযোগে প্রেমের সর্ম্পকে জড়িয়ে পড়ে ফরহাদ মৌলভী। ঘটনারদিন গতকাল ২৩নভেম্বর রাত সাড়ে ১২টার দিকে জেসমিনের বাড়ির রুমের ভেতরে ঢুকে। পরে স্থানীয় জনগণ ও পরিবারের সদস্যরা খবর পেয়ে ভোররাত ৪টার দিকে ফরহাদ মৌলভীকে ওই নারীর সাথে অপ্রীতিকর অবস্থায় হাতে নাতে আটক করে গণধোলাই দেয়। এরপর তাদের দু’জনকে ফাসিয়াখালী ইউনিয়ন পরিষদে নিয়ে আসলে বিকাল ৩টা পযর্ন্ত সমঝোতার চেষ্টায় ব্যর্থ হলে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী দু’জনকে পুলিশের কাছে সোপর্দ করেন। থানার এসআই গৌতমের নেতৃত্বে পুলিশদল তাদের দুজনকে আটক করে থানায় নিয়ে আসে।

স্থানীয়রা জানিয়েছেন, ফরহাদ মৌলভী এলাকায়, গাছ লুট, বন ভুমি, পাহাড় ও সামাজিক বনায়ন দখল সহ নানা অপকর্মের সাথে জড়িত। তার বিরুদ্ধে লামা থানায় ৩টি, চকরিয়ায় বন বিভাগের ২টি সহ একাধিক মামলা রয়েছে। এছাড়াও ফাসিয়াখালী নোয়াপাড়া এলাকার মৃত অছিউর রহমানের পুত্র নুরুল কবির বাদী হয়ে ফরহাদ মৌলভীর বিরুদ্ধে আদালতের নির্দেশে চলতি সনের ২৪ অক্টোবর চকরিয়া থানায় মামলা নং ৫৩ (জিআর ৩৯১) দায়ের করেন।##

পাঠকের মতামত: