ঢাকা,বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

চকরিয়ায় চোরাই মহিষ ভর্তি গাড়ি সহ ৪ চোর ধৃত

%e0%a6%ae%e0%a6%b9%e0%a7%87%e0%a6%b6চকরিয়া অফিস:

চকরিয়ার মগবাজার চোরাই ১টি মহিষ ভর্তি পিক আপ গাড়ি সহ ৪ চোর আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। চরন্দীপ ও রামপুর চিংড়ী জোন কেন্দ্রীক চোর সিন্ডিকেট সওদাগর ঘোনা এলাকা হতে মহিষটি আনছিল বলে জানা গেছে। তবে একাধিক ব্যক্তি মালিকানা দাবী করায় জটিলতার সৃষ্টি হয়েছে।

জানা যায়, গত রবিবার সন্ধ্যায় সন্দেহভাজন কয়েক ব্যক্তি একটি ছোট পিকআপ করে অচেতন অবস্থায় একটি মহিষ চকরিয়ার মগবাজার হয়ে চিরিংগা অভিমুখে নিয়ে যাচ্ছিল। গাড়ীর উপর মৃত অবস্থায় মহিষ দেখে কয়েকজন লোক মহিষটি সম্পর্কে জানতে চায়। এসময় গাড়ীর চালক ও আরোহীদের কথার মধ্যে গরমিল হওয়ায় গাড়ীটি সহ লোকজনকে আটকিয়ে চকরিয়া থানায় খবর দেন। পরে পুলিশ মহেশসহ গাড়ীটি জব্দ করে ৪ চোরকে থানায় নিয়ে যায়।

লোকজন জানায়, আটক করার সময় মহিষটি অচেতন ছিল। কিন্তু দুই ঘন্টা পর জ্ঞান ফিরে আসে। লোকজনের সন্দেহ, মহিষকে ঘুমের ইনজেকশান পুশ করা হয়েছিল।

মহেশের দাবিদার চিরিংগা ইউনিয়নের বুড়িপুকুর এলাকার চিংড়ী চাষী আবুল বশির জানান, গত একমাস আগে চারালিয়া চিংড়ী জোন এলাকা থেকে তার ১২টি মহিষ চুরি হয়। অনেক খুঁজাখুজির পর ও পাওয়া যায় নি। চোরাই মহেশ আটকের খবর পেয়ে তিনি মগবাজার এসে দেখেন এ মহিষটি তার চুরি হওয়া ১২টির মহিষের একটি।

পাঠকের মতামত: