ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

লামায় ১শত টাকা জন্য মেরে রক্তাক্ত

01মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি ::

১শত টাকা বাশেঁর হাসিল আদায়কে কেন্দ্র করে বাশঁ ব্যবসায়ী মিনার (২৩)কে মেরে রক্তাক্ত করেছে লামা পৌরসভার পার্শ্ববর্তী বমু বিলছড়ি ইউনিয়নের পশ্চিমপাড়ার মাতামুহুরী নদীর হাসিল আদায়কারী মো. ফরিদ। শনিবার দিবাগত রাত ৯টায় ইউনিয়নের পশ্চিম পাড়া মনছুরের দোকানে এই ঘটনা ঘটে। আহত মিনার পশ্চিমপাড়া এলাকার মতিউর রহমানের ছেলে।

প্রত্যেক্ষদর্শী মো. খলিল জানায়, মিনার সহ তারা কয়েকজন পশ্চিমপাড়া মনছুরের দোকানে বসেছিল। রাত ৯টার দিকে মাতামুহুরী নদীর ইজারাদার মো. ইচহাক এর ছেলে মো. ফরিদ (২৮) এসে মিনারের কাছে বাশেঁর হাসিলের টাকা চায়। মিনার ১শত টাকা পরে দিবে বললে মো. ফরিদ রাগান্বিত হয়ে তার হাতের কারেন্টের টর্চলাইট দিয়ে জোরে মিনারের মাথায় আঘাত করে। ৪/৫টি টর্চের আঘাত ও কিল ঘুসি দিলে মুহুর্তে অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যায় মিনার। মিনারের চোখ দিয়ে প্রচন্ড রক্তখনন ও মাথা মুখের কয়েক স্থানে ফেটে যায়। উপস্থিত লোকজন দ্রুত তাকে পার্শ্ববর্তী লামা উপজেলা হাসপাতালে নিয়ে আসে। আহতের বাবা মতিউর রহমান বলেন, রাতের ১টায় মিনারের জ্ঞান ফিরে আসে।

এবিষয়ে অভিযুক্ত মো. ফরিদ বলেন, আমি পাওনা টাকা চাওয়ায় মিনার আমাকে খারাপ ব্যবহার করে। তখন আমি তাকে মারি সেও আমাকে মারে।

লামা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ শফিকুর রহমান মজুমদার বলেন, আহতের চোখের অবস্থা ভাল নয়। তাছাড়া মাথায় আঘাত হওয়ায় তাকে চমেক হাসপাতালে রেফার করা হয়েছে।

পাঠকের মতামত: