ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

পরকীয়ার বলি স্বামী ।। স্ত্রী ও প্রেমিক গ্রেপ্তার

hottaচট্রগ্রাম প্রতিনিধি ::::

নগরীতে আব্দুল বাতেন প্রকাশ খোকন (৩৪) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। গত শুক্রবার রাত দেড়টার দিকে হালিশহর থানার মধ্য রামপুর কেতুরা মসজিদ বাই লেইনে বাতেনের ভাড়া বাসায় হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে। স্ত্রীর পরকীয়া প্রেমের জের ধরেই এ হত্যাকাণ্ড বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় বাতেনের স্ত্রী জেসমিন আক্তার (৩০) ও তার প্রেমিক আলাউদ্দিনকে (৩১) পুলিশ গ্রেফতার করেছে। নোয়াখালীর সেনবাগ এলাকার আব্দুল মতিনের ছেলে আব্দুল বাতেন পেশায় একজন ইলেকট্রিশিয়ান বলে পুলিশ জানিয়েছে।

হালিশহর থানার সেকেন্ড অফিসার মো. মিজানুর রহমান জানান, একই কলোনীর বাসিন্দা আলাউদ্দিনের সাথে জেসমিনের সম্পর্ক গড়ে ওঠে। প্রায় দেড় বছর ধরে তাদের সম্পর্ক। এই সম্পর্কের বিষয়টি জানাজানি হয়ে গেলে বাতেনের সঙ্গে জেসমিনের ঝগড়া হয়। এতে জেসমিন ও আলাউদ্দিন দুজনই ক্ষিপ্ত হয়ে ওঠে। এক পর্যায়ে দুজন মিলে বাতেনকে খুন করার পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী শুক্রবার রাতে বাতেন ঘুমিয়ে পড়লে রাত সাড়ে বারটার দিকে আলাউদ্দিন বাতেনের বাসায় ঢুকে। জেসমিনই আলাউদ্দিনকে বাসায় নিয়ে যায়। এরপর দুজন মিলে বাতেনের হাতপা বেঁধে অন্ডকোষ চেপে ধরে বাতেনকে হত্যার চেষ্টা চালায়। কিন্তু তাতেও কাজ না হলে পরে বালিশ ও কম্বল দিয়ে চেপে ধরে বাতেনকে খুন করা হয়। এসময় চিৎকারচেচাঁমেচিতে প্রতিবেশিরা জেগে যায় এবং বিষয়টি বুঝতে পেরে পুলিশকে খবর দেয়। রাত সোয়া দুইটার দিকে পুলিশ গিয়ে দুজনকে (জেসমিন ও আলাউদ্দিন) বাতেনের বাসা থেকে গ্রেফতার করে। এসময় আলাউদ্দিন ফ্রিজের পেছনে লুকিয়ে ছিল বলে জানান মিজানুর রহমান।

পুলিশ সূত্র জানায়, কুমিল্লার মেয়ে জেসমিনের আগেও একবার বিয়ে হয়েছিল। এক ছেলেএক মেয়ের সংসার ছেড়ে আট বছর আগে বাতেনের সাথে পালিয়ে আসে জেসমিন। বাতেনের সংসারেও এখন দুটি ছেলে রয়েছে। কিন্তু এরই মাঝে আবারো আলাউদ্দিনের সাথে সম্পর্ক গড়ে তোলে সে। গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে দুজনই খুনের কথা স্বীকার করেছে বলে জানায় পুলিশ। এ ঘটনায় বাতেনের বাবা আব্দুল মতিন বাদি হয়ে হালিশহর থানায় মামলা দায়ের করেছেন। আদালতে চালান করে দেয়ার পর দুই আসামি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলেও জানান হালিশহর থানার সেকেন্ড অফিসার মো. মিজানুর রহমান।

পাঠকের মতামত: