Home » পার্বত্য জেলা » লামায় ডেসটিনি সোস্যাল মিডিয়ার আলোচনা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত

লামায় ডেসটিনি সোস্যাল মিডিয়ার আলোচনা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা প্রতিনিধি :::
শনিবার বিকা11ল ৩টায় বান্দরবানের লামার প্রাণকেন্দ্রে জেলা পরিষদ হলরুমে ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম-ব্লু (ডিএসএমএফ-ব্লু) বান্দরবান জেলা কর্তৃক “এমডি-চেয়ারম্যানের মুক্তির দাবি এবং ডেসটিনির সমসাময়িক বিষয়ে আলোচনা ও দোয়া মাহ্ফিল” অনুষ্ঠিত হয়। পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে প্রোগ্রাম শুরু করা হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক লামা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল। বিশেষ অতিথি ছিলেন লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম, ডিএসএমএফ-ব্লু কেন্দ্রীয় কমিটির উপ-প্রধান নির্বাহী ও দৈনিক ডেসটিনি কো-অডিনেটর মোশারফ হোসেন, ডিএসএমএফ-ব্লু চট্টগ্রাম বিভাগের প্রধান নির্বাহী কবির হোসেন বাহাদুর, ডিএসএমএফ-ব্লু চট্টগ্রাম বিভাগের উপ-প্রধান নির্বাহী ও দৈনিক ডেসটিনির স্টাফ রিপোটার আবুল কাসেম ও ডিএসএমএফ-ব্লু বান্দরবান জেলা সমন্বয়কারী ওসমান গণি। এছাড়া সাংবাদিক, রাজনৈতিক ব্যাক্তিবর্গ, জনপ্রতিনিধি, ডেসটিনি বিনিয়োগকারী, ডিস্টিবিউটর, বাগান প্রহরী অনেকে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ডেসটিনি পি.এস.ডি বাবু হৃদয় রঞ্জন দাশ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল বলেন, ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম-ব্লু যেভাবে ক্রান্তিকালে কোম্পানিকে সহযোগিতা করার জন্য ডেসটিনির হাল ধরেছে তার জন্য এই ফোরাম ধন্যবাদ প্রাপ্য। ডেসটিনি-২০০০ লিঃ একটি এমএলএম কোম্পানি। বাংলাদেশের অনেক প্রতিষ্ঠান এই সিস্টেমে ব্যবসা পরিচালনা করছে। এর ভেতরে ব্যাংক-বীমা প্রতিষ্ঠানগুলো অন্যতম। তিনি দ্রুত এমডি-চেয়ারম্যানের মহামান্য হাইকোর্টের দেয়া জামিন আদেশ বহাল রাখার জন্য মহামান্য সুপ্রিমকোর্টের আপিল বিভাগের প্রতি আবেদন জানান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি মোশাররফ হোসেন বলেন, ডেসটিনি কোনো অন্যায় অপরাধ করেনি। ডেসটিনির বিরুদ্ধে এর কোনো বিনিয়োগাকারী ও ক্রেতা-পরিবেশকের অভিযোগ নেই। তারপরও আমাদের এমডি-চেয়ারম্যান বিনাবিচারে প্রায় পাঁচ বছর যাবৎ কারাগারে আছেন। আমরা আশা করি মহামান্য আদালত তাদের দ্রুত মুক্তি দিয়ে ব্যবসায়িক পরিবেশ ফিরিয়ে দেবেন।
চট্টগ্রাম বিভাগের উপ-প্রধান নির্বাহী ও দৈনিক ডেসটিনির স্টাফ রিপোটার আবুল কাসেম বলেন, বিনিয়োগকারীদের উদ্দেশ্যে বলেন, ডেসটিনির যে দায়দেনা আছে তার থেকে অনেক বেশি সম্পদ ডেসটিনির আছে। সুতরাং ডেসটিনির বিনিয়োগকারী ও পরিবেশকদের চিন্তিত হওয়ার কোনো কারণ নেই। তিনি সবাইকে ধৈর্য্য ধারণ করে ডিএসএমএফ-ব্লু সঙ্গে থেকে কোম্পানিকে সকল ধরনের সহযোগিতা করার আহ্বান জানান।
অনুষ্ঠানে উপস্থিত ডেসটিনি বিনিয়োগকারী, ডিস্টিবিউটর, বাগান প্রহরীরা বলেন, ডেসটিনির বিরুদ্ধে আমাদের কোনো অভিযোগ নেই এবং ডেসটিনির শীর্ষ কর্মকর্তাদের মুক্তি দিয়ে ব্যবসায়িক পরিবেশ ফিরিয়ে দিতে প্রধানমন্ত্রী বরাবর দাবি জানান। অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন ডিএসএমএফ-ব্লু লামার সদস্য মো. শাহী নেওয়াজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গণপূর্তের জমিতে একযোগে ১৭ অবৈধ ভবন, চুপ গণপূর্ত

It's only fair to share...41300বিশেষ প্রতিনিধি : কক্সবাজার শহরের কলাতলীতে গণপূর্ত বিভাগের আবাসিক এলাকার পূর্বপাশে ...

error: Content is protected !!