ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

শুটিং-করতে গিয়ে নদীতে তলিয়ে গেলেন দুই অভিনেতা

211311ভারতের বেঙ্গালুরুতে সিনেমার শ্যুটিং-এ স্টান্ট করার সময় লেকের পানিতে তলিয়ে গেলেন দুই কন্নর অভিনেতা। কন্নড় ছবি ‘মস্তি গুড়ি’-এর শুটিং চলছিল বেঙ্গালুরুর টি জি হাল্লি লেকে। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন দুনিয়া বিজয়। ক্লাইম্যাক্স-এর একটি দৃশ্যের শুটিং চলছিল। সেসময় এই মর্মান্তিক ঘটনা বলে জানা গিয়েছে। সূত্র-এবেলা

ছবির ক্লাইম্যাক্সে হেলিকপ্টার থেকে লেকে লাফ মারার দৃশ্যের শ্যুটিং ছিল। ছবির অন্যতম মুখ্য চরিত্র দুনিয়া বিজয় এবং তাঁর দুই সহকারী অভিনেতা উদয় ও অনিল তিনজনেরই একসঙ্গে হেলিকপ্টার থেকে লেকে লাফ মারার দৃশ্য শ্যুট করা হচ্ছিল। লেকের ১০০ ফুট ওপরে উড়তে থাকা হেলিকপ্টার থেকে পানিতে লাফও মারেন তিনজনে। জলে পড়ার পর তিন জনেই সাঁতার কাটছিলেন। ক্যামেরায় তা ধরাও পড়ে। দুনিয়া বিজয় এবং উদয় পাশাপাশি সাঁতার কাটছিলেন। একটু দূরে ছিলেন অনিল। কিন্তু, দেখা যায় আস্তে অনিল জলের মধ্যে হাবুডুবু খাচ্ছেন, কিছুক্ষণ পরে উদয়ও পানির মধ্যে ডুবে যেতে থাকেন। প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দাদের দাবি, বিজয় সাঁতরে পাড়ে উঠে এলেও, উদয় এবং অনিল তলিয়ে যান। তাঁদের কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না।

সোমবার বিকেল ৩টা নাগাদ ঘটে যাওয়া এই ঘটনায় হইচই পড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে চলে আসে উদ্ধারকারী দল। উদয় এবং অনিলের খোঁজে লেকে নামানো হয় ডুবরি। ছবিতে এই ঝুঁকিপূর্ণ অ্যাকশন দৃশ্যটি তোলার জন্য প্রোডাকশন টিমের পক্ষ থেকে কোনও নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়নি বলেই অভিযোগ। ছবির পরিচালকের বিরুদ্ধে পুলিশে এফআইআর দায়ের করা হয়েছে।

পাঠকের মতামত: