ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

কক্সবাজারের ২০ ছাত্রদল নেতার পদত্যাগ

jcd-cox-podotiag-506x540-506x540সদ্যঘোষিত কক্সবাজার জেলা ছাত্রদলের কমিটি থেকে আমরা ২০ ছাত্রনেতা পদত্যাগ করলাম । টাকার বিনিময়ে অযোগ্যদের কমিটিতে পদবী দেওয়া সক্রিয় কর্মীদের নিচের সারীতে দেওয়া, ত্যাগী আর অসংখ্য কর্মীদের পদবঞ্চিত এবং সিনিয়র-জুনিয়র যাচাই-বাছাই না করে কমিটি ঘোষণা করায় আমরা নিম্নস্বাক্ষরকারীরা মেয়াদ উত্তীর্ণ অযোগ্য ও ব্যর্থ জেলা কমিটি থেকে স্বেচ্ছায় পদত্যাগ করছি। উল্লেখ্য আমরা শহর ছাত্রদল ,সিটি কলেজ ছাত্রদল ও বিভিন্ন ইউনিটের যে সাংগঠনিক দায়িত্বে আছি সে দায়িত্ব যথাযথভাবে অতীতের ন্যায় পালন করবো। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কক্সবাজার জেলায় ইতিমধ্যে যে টাকার বিনিময়ে সুনাম নষ্ট করেছে  আমরা আশা করবো বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ যাতে সঠিক পদক্ষেপ গ্রহণ করেন। আর তা না হলে প্রাণপ্রিয় সংগঠন কালক্রমে হারিয়ে যাবে ছাত্রদের অন্তর থেকে। আমরা অতীতে সকল আন্দোলন সংগ্রামে কক্সবাজারের রাজপথে  সক্রিয় ছিলাম। আমরা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার, কক্সবাজারের অহংকার উন্নয়নের উপকার আমাদের গর্বের ধন মৃত্যুজয়ী জননেতা বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য জনাব সালাহ উদ্দিন আহমেদ, কেন্দ্রীয় বিএনপির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক কক্সবাজার সদর রামু আসনের সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল, জেলা বিএনপির সংগ্রামী সভাপতি উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী, জেলা বিএনপির সিঃ সহ-সভাপতি কুতুবদিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এ.টি.এম নুরুল বশর চৌধুরী, জেলা বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক সাবেক পি.পি শামীম আরা স্বপ্নার ডাকে ঐক্যবদ্ধ ভাবে স্বৈরারারী হাসিনা সরকারের বিরুদ্ধে রাজপথে থাকবো ইনশাল্লাহ।

আমরা আবেদন করছি, ঘোষিত জেলা ছাত্রদল কমিটি কেন এত বিশাল এবং অযোগ্যদের দিয়ে করা হয়েছে। জেলা বিএনপি শীর্ষ নেতৃবৃন্দ সুষ্ঠ তদন্ত করে বিষয়টির বিহীত ব্যবস্থা নিবেন।

পদত্যাগকারী নেতৃবৃন্দের নাম :

আব্দুল্লাহ আল মামুন রিয়া, সহ সাধারণ সম্পাদক, নুরুল আনছার সহ সাধারণ সম্পাদক, মোঃ শাহজাহান সহ সাংগঠনিক সম্পাদক, কায়সার ফারুক সহ সাংগঠনিক সম্পাদক, আব্দুল্লাহ আল মামুন সহ সাংগঠনিক সম্পাদক, আব্দুল্লাহ আবু সাঈদ বাবু সহ সাহিত্য ও প্রকাশনা সম্পাদক, শামীম সরওয়ার সহ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, জিয়াউল হক বাবু সহ মানবাধিকার বিষয়ক সম্পাদক, মোঃ হোসাইন সহ প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক, শাহাব উদ্দিন সহ স্বাক্ষ বিষয়ক সম্পাদক, কুতুব উদ্দিন সহ পরিবেশ ও জলবায়ূ বিষয়ক সম্পাদক, সাইফুল ইসলাম বিন্দু সদস্য, আব্দুল্লাহ আল নোমান সুমন সদস্য, ফয়সাল শিপন সদস্য, হাসান মুরাদ সদস্য, ওসমান সরওয়ার সদস্য, ইরফান খান সদস্য, মাহবুবুর রহমান সদস্য, রেজাউল হক সদস্য, তাইশাদ সাব্বির সদস্য। প্রেস বিজ্ঞপ্তি

 

পাঠকের মতামত: