Home » চকরিয়া » চকরিয়ায় ছাত্রীকে ধর্ষনের ভিডিও বাজারে ছেঁেড় দেয়ার মামলায় লম্পট যুবক গ্রেপ্তার

চকরিয়ায় ছাত্রীকে ধর্ষনের ভিডিও বাজারে ছেঁেড় দেয়ার মামলায় লম্পট যুবক গ্রেপ্তার

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

atok,এম.জিয়াবুল হক, চকরিয়া :::

কক্সবাজারের চকরিয়ায় প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে শাররীক সর্ম্পক স্থাপন করে কৌশলে মাদরাসা ছাত্রীকে ধর্ষনের পর ভিডিও করা পর্ণোগ্রাফি ছেঁেড় দেয়ার অভিযোগে দায়ের করা মামলায় পুলিশ অভিযুক্ত লম্পট যুবক ওসমান গনিকে (২৮) গ্রেপ্তার করেছে। বুধবার রাতে থানার এসআই মহির উদ্দিন খান গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার হারবাং ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের বাজারপাড়া এলাকার বাড়ি থেকে ওই লম্পটকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত ওসমান ওই এলাকার সোলতান আহমদের ছেলে। ঘটনার শিকার ছাত্রীটির বাড়ি একই উপজেলার বরইতলী ইউনিয়নের মছনিয়াকাটা গ্রামে।

অভিযান পরিচালনাকারী চকরিয়া থানার এসআই মহির উদ্দিন খান বলেন, লম্পট ওসমান গণি ভিকটিম ওই ছাত্রীর সাথে প্রেমের সর্ম্পক গড়ে তুলে বিয়ের প্রলোভনে শাররীক মেলামেশা করতে শুরু করে। কিছুদিন আগে অনুরূপভাবে মেলামেশাকালে এসব দৃশ্য মোবাইল ফোনে ভিডিও ধারণ করেন লম্পট ওসমান। পরে ওই ছাত্রীকে ভাগে আনতে ব্যর্থ হয়ে ভিডিও করা এসব ফুটেজ বাজারে ছেঁেড় দেয়।

চকরিয়া থানার ওসি (তদন্ত) মো.কামরুল আজম বলেন, উপজেলার বরইতলী ইউনিয়নের মহছনিয়াকাটার আবদুল হাকিমের মেয়ে ভিকটিম ওই ছাত্রী বাদী হয়ে চকরিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে (ধর্ষণ ও পর্ণোগ্রাফির অভিযোগে) একটি মামলা দায়ের করেন। মামলার এজাহারে ওসমান গণিকে এক নম্বর আসামি করা হয়। তিনি বলেন, মামলার প্রেক্ষিতে থানার এসআই মহির উদ্দিন খান বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে অভিযুক্ত লম্পটকে গ্রেফতার করেছে। গতকাল বৃহস্পতিবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কক্সবাজার শহরে ২০ স্পটে যানজট বিরোধী অভিযান

It's only fair to share...000ইমাম খাইর, কক্সবাজার : কক্সবাজার শহরকে যানজট মুক্ত করতে অন্তত ২০টি স্পটে ...