ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

রবি ও বিকাশ কর্মকর্তাদের বিরুদ্ধে প্রতারণা মামলা

bikasফরিদুল মোস্তফা খান, কক্সবাজার থেকে ২৬ অক্টোবর :::

বেসরকারী মোবাইল কোম্পানি রবি ও বিকাশের শীর্ষ কর্মকর্তাসহ ১৬জনের বিরুদ্ধে কক্সবাজারে প্রতারণাও টাকা আতœসাতের মামলা হয়েছে। সম্প্রতি কক্সবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত ২ এ মামলাটি দায়ের করেন উখিয়া উপজেলার রুমখা হাজী পাড়া এলাকার মৃত শাহাব উদ্দিনের পুত্র ইমরুল হাসান।

এতে বাদি পক্ষের আইনজীবি ছিলেন যথাক্রমে কক্সবাজার জজ আদালতের সিনিয়র আইন জীবি এডভোকেট মোঃ আব্দুল মান্নান। বৃহস্পতিবার এই প্রতিবেদকে তিনিও মামলার সত্যতা নিশ্চিত করে বলেছেন, আদালত এটি তদন্তপূবর্ক প্রতিবেদন দাখিলের জন্য উখিয়া থানার ওসিকে নিদের্শ দিয়েছেন।

মামলার আসামীদের মধ্যে রয়েছে মোবাইল কোম্পানি রবি’র সিও স্বপন ওয়ারেসিং, চীফ, ফাইন্যান্সিয়াল অফিসার ওয়াই ইফ ইয়াদ, চীফ অপারেটিব অফিসার মেহতাব উদ্দিন আই.টি.এর চার্জিং টেকনোলজি নাইমুর রহমান, এক্সিউটিভ ভাইস প্রেসিডেন্ড অব অপারেশন খালেদুর রহমান, চেয়ারম্যান সমীরন আবেদ, গিলবাট,আনডি দরবেশী, নিকোলাস হুগ,অরুন গুর, ইকবাল কাদের, নাহিদ, কাজী সাত্তার সেলিম সহ অজ্ঞাত নামা আরও দুই এজেন্ট । মামলায় বাদী ইমরুল হাসান অভিযোগ করেন উল্লেখিত আসামিরা পরস্পর যোগ সাজসে প্রতিদিন দেশের সাধারণ জনগণের লক্ষ লক্ষ টাকা আতœসাত করে চলেছেন। চলতি বছর মায়ের নিবন্ধিত রবি মোবাইল নং ০১৮৪৫১০০০১৭ নাম্বারে প্রবাসি তার এক ভাই বেশ কিছু টাকা পাঠান। কিন্তু আর্শ্চযজন বিষয় হচ্ছে এই টাকা গুলো বিকাশ থেকে তিনি তোলার আগেই হাওয়া হয়ে যায়। শুধু তার নই, তার মায়ের নামে নিবন্ধিত উক্ত সিমের গোপন পিন অন্যদের দিয়ে ক্ষান্ত হয়নি সংশিষ্টরা সিমটিও একজনকে দিয়ে দেয়। এই মামলায় বাদী পক্ষের সিনিয়র আইন জীবি এডভোকেট মোঃ আব্দুল মন্নান সাথে ছিলেন এডভোকেট রেজাউল করিম ও এডভোকেট এনামুলক সিকদার।

পাঠকের মতামত: