ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

আ.লীগের সম্পাদকমণ্ডলীর ২২ সদস্যের নাম ঘোষণা

011

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সম্পাদকমণ্ডলীর ২২ জন সদস্যের নাম ঘোষণা করা হয়েছে। এর মধ্যে সাংগঠনিক সম্পাদক পদে নতুন যোগ হয়েছেন দুইজন বাদ পড়েছেন একজন। এছাড়া সম্পাদকমণ্ডলীতে বেশ কয়েকটি নতুন নাম যোগ হয়েছে।

ধানমণ্ডির আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর কার্যালয়ে আজ মঙ্গলবার সকালে এসব নাম ঘোষণা করেন নবনির্বাচিত সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

৩ জন সভাপতিমণ্ডলীর সদস্য, ৫ জন সম্পাদক ও ২ জন উপ-সম্পাদক এবং ২৮ জন কার্যনির্বাহী সংসদের সদস্য পদ খালি রেখে এ কমিটি ঘোষিত হলো।

ওবায়দুল কাদের জানান, আগামী শুক্রবার নবনির্বাচিত সভাপতিমণ্ডলীর প্রথম সভায় ২৮ জন কার্যনির্বাহী সংসদের সদস্য নির্বাচিত হবেন । আর ৫ জন সম্পাদক ও ২ জন উপ-সম্পাদকের নাম ঘোষিত হবে দু’একদিনেই।

সম্পাদকমণ্ডলীর ২২ সদস্য হলেন-

অর্থ ও পরিকল্পনা–বিষয়ক সম্পাদক টিপু মুন্সি, আইন–বিষয়ক সম্পাদক অ্যাড. আব্দুল মতিন খসরু, তথ্য ও গবেষণা–বিষয়ক সম্পাদক অ্যাড. আফজাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ–বিষয়ক সম্পাদক শ্রী সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, ধর্ম–বিষয়ক সম্পাদক আলহাজ্ব অ্যাড. শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, প্রচার ও প্রকাশনা–বিষয়ক সম্পাদক ড. হাছান মাহমুদ, মহিলা ও শিশু–বিষয়ক সম্পাদক ফজিলাতুন নেসা ইন্দিরা, মুক্তিযোদ্ধা–বিষয়ক সম্পাদক অ্যাড. মৃণাল কান্তি দাস, শিক্ষা ও মানবসম্পদ–বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা, শিল্প ও বাণিজ্য–বিষয়ক সম্পাদক আব্দুছ ছাত্তার, শ্রম ও জনশক্তি–বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সংস্কৃতি –বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, স্বাস্থ্য ও জনসংখ্যা–বিষয়ক সম্পাদক ড. রোকেয়া সুলতানা।

সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, বি এম মোজাম্মেল হক, মো. মিসবাহ্ উদ্দিন সিরাজ অ্যাড., আ.ফ. ম. বাহাউদ্দিন নাছিম, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, একেএম এনামুল হক শামীম ও ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী ।

পাঠকের মতামত: