ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

মহাজোট সরকারের উন্নয়ন অগ্রযাত্রায় দেশ এখন বিশ্বদরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে -চকরিয়ায় বন ও পরিবেশ মন্ত্রী

picture-chakaria-24-10-2016এম.জিয়াবুল হক, চকরিয়া :::

জাতীয় পাটির জেপির চেয়ারম্যান বন ও পরিবেশ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এমপি বলেছেন, মহাজোট সরকারের উন্নয়ন অগ্রযাত্রায় বাংলাদেশ এখন বিশ্বদরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। শিক্ষাখাতে অগ্রযাত্রা চলছে, স্বাস্থ্য খাতে ব্যাপক উন্নতি হয়েছে, বনজ সম্পদ সুরক্ষার মাধ্যমে জলবায়ুর বিরূপ প্রভাব মোকাবেলায় বাংলাদেশ সফল হয়েছে। জনগনের আয় রোজগার বেড়েছে। মানুষের মাঝে এখন অভাব অনটন বলতে কিছু নেই। সর্বপুরি বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে। তিনি বলেন, সরকারের সদিচ্ছার কারনে সল্প সময়ের মধ্যে বাংলাদেশ একটি উন্নত মধ্যম আয়ের দেশে রূপান্তর হচ্ছে। তাই মহাজোট সরকারের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে তৃনমুলে জেপির সাংগঠনিক দক্ষতা আরো বাড়াতে হবে। আগামীতে মহাজোট সরকারে জেপির আসন সংখ্যা বাড়বে। এ জন্য নেতাকর্মীদেরকে এখন থেকে সংগঠনকে বিকশিত করতে কাজ করে যেতে হবে। তিনি সোমবার (২৪) অক্টোবর রাত দশটায় চট্টগ্রাম থেকে সড়ক পথে কক্সবাজার যাওয়ার পথে মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাংস্থ অভিজাত রেস্তোরা ইনানী রির্সোট এর সম্মেলন কক্ষে কক্সবাজার জেলা ও চকরিয়া উপজেলা জেপির আয়োজনে অনুষ্টিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

চকরিয়া-পেকুয়া আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান জেপির প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা এএইচ সালাহউদ্দিন মাহমুদের সভাপতিত্বে অনুষ্টিত পথসভায় বন ও পরিবেশ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এমপি আরো বলেন, ১৯বছর ধরে আমরা জেপির রাজনীতিতে সক্রিয় আছি। সারাদেশে এখন জেপির ব্যাপক জনসমর্থন বেড়েছে। তাই কক্সবাজার জেলার জেপির সকলস্থরের নেতাকর্মীদেরকে শৃঙ্খলার মধ্যে থাকতে হবে। নিষ্টা ও সততার সাথে কাজ করলে অবশ্যই তার ফলাফল আছে। তিনি বলেন, জেপি ইতোপুর্বেও মহাজোট সরকারে ছিল, এখনও আছে, আগামীতেও থাকবে। তাই যে কোন ধরণের সংকোচ ও ভীতি উপেক্ষা করে দলকে এগিয়ে নিতে কাজ করুন।

অনুষ্টিত পথসভায় জেপির কেন্দ্রীয় কমিটির সিনিয়র নেতৃবৃন্দ, কক্সবাজার ও চকরিয়া উপজেলা কমিটির নেতৃবৃন্দ, প্রশাসনের বিভিন্নস্থরের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সর্বস্থরের জনসাধারণ উপস্থিত ছিলেন। বন ও পরিবেশ মন্ত্রীর আগমন উপলক্ষে কক্সবাজারের জনপ্রিয় জননেতা সাবেক এমপি এএইচ সালাহ উদ্দিন মাহমুদের অনুপ্রেরণায় অনুষ্টিত পথসভায় চকরিয়া ও পেকুয়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে হাজার হাজার নেতাকর্মী ও সাধারণ জনগন এদিন দুপুর থেকে রাত ১১টা পর্যন্ত অনুষ্টানস্থলে উপস্থিত ছিলেন। #

পাঠকের মতামত: