ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়ার ডুুলাহাজারায় শালিসে বিচার না পেয়ে প্যানেল চেয়ারম্যানের পুত্রকে কুপিয়ে হত্যা চেষ্টা

eeবিশেষ প্রতিবেদক, চকরিয়া ::

চকরিয়া উপজেলার ডুুলাহাজারা ইউনিয়নে শালিস বৈঠকে ইচ্ছে মত বিচার না পেয়ে ইউপি প্যানেল চেয়ারম্যান শওকত আলীর পুত্র জাহেদুল ইসলাম (২৩) কে সংক্ষুদ্ধ পক্ষ হত্যার চেষ্টায় কুপিয়ে গুরুতর জখম করেছে। গতকাল ২০অক্টোবর রাত ৯টার দিকে ডুলাহাজারা সাতঘর এলাকায় ঘটেছে এ ঘটনা।

স্থানীয় সূত্রে জানাগেছে, ডুলাহাজারা ইউপি প্যানেল চেয়ারম্যান শওকত আলীর মালিকানাধীন একটি ম্যাজিক গাড়ী (ছাড়পোকা) নিয়ে নিজ ছেলে জাহেদুল ইসলাম চালিয়ে ভাড়ায় যাত্রী নিয়ে মালুমঘাট বাজার থেকে-গুলিস্তান বাজার যাচ্ছিলেন। ওই সময় একদল দূর্বৃত্ত সাতঘর এলাকায় অস্ত্রের মুখে গাড়ী গতিরোধ করে জাহেদুল ইসলামকে হত্যা চেষ্টায় কুপিয়ে রক্তাক্ত জখম করে। গাড়ীর যাত্রীরা হামলাকারীদের থামানোর চেষ্টা করলে অস্ত্রের মুখে তাদের ভয় দেখায় দূর্বৃত্তরা। এসময় সারাদিন গাড়ী ভাড়ার ও পূর্বের রক্ষিত টাকা, ব্যবহৃত ২টি মূল্যবান মোবাইল সেট ও স্বর্ণের চেইন লুট করে নিয়ে যায়। পরে চতুরদিক থেকে মানুষ এগিয়ে এসে আহত জাহেদকে উদ্ধার করে রাত ১০টায় চকরিয়া সরকারী হাসপাতালে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন তার মাথায়, মুখে ও শরীরের বিভিন্ন অংশে আঘাত আশংখাজনক রয়েছে।

ডুলাহগাজারা ইউপি প্যানেল চেয়ারম্যান শওকত আলী জানান, পরিষদের শালিস বিচারে একটি পক্ষের মনমত শালিস-বিচার না পাওয়ায় তার পুত্রকে হত্যার চেষ্টায় হামলা চালানো হয়েছে। এনিয়ে তিনি মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

চকরিয়া থানার ওসি (তদন্ত) মো: কামরুল আজম জানিয়েছেন, ঘটনার বিষয়ে লিখিত অভিযোগ পেলে হামলা ও ছিনতাইকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পাঠকের মতামত: