ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

হাছান মাহমুদকে সতর্ক করলেন শেখ হাসিনা

hasan-pm-696x229_2

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদকে সতর্ক করেছেন দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। হাছান মাহমুদকে আক্রমণাত্মক বক্তব্য রাখা পরিহার করতে নির্দেশ দিয়েছেন তিনি।

প্রায় চার বছর পর আওয়ামী লীগের জাতীয় কমিটির বৈঠক শেষে শনিবার রাত ৯ টার দিকে হাছান মাহমুদকে ডেকে মাত্রাতিরিক্ত কথাবার্তা বলা থেকে বিরত থাকার জন্য সতর্ক করে দেন দলীয় সভানেত্রী। গণভবনের বৈঠকে উপস্থিত নির্ভরযোগ্য একটি সূত্র পূর্বপশ্চিমকে বিষয়টি নিশ্চিত করেছে।

আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সম্পাদক পদমর্যাদার এক নেতা জানান, রামপাল ইস্যুতে সাবেক পরিবেশ ও বনমন্ত্রীর সাম্প্রতিক সময়ে বিভিন্ন আক্রমণাত্মক ও মারমুখি বক্তব্যে অসন্তোষ প্রকাশ করে কথা বলার ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করার নিদের্শ দিয়েছেন দলের সভানেত্রী।

তিনি আরো জানান, শেখ হাসিনা এসময় হাসান মাহমুদকে বলেন, রামপাল বিরোধী আন্দোলনকারীদের ওপর সরকার কোনো ধরনের আক্রোশ নেই। এসব আন্দোলনের মধ্যেই কাজেই তাদের আক্রমণ করে বক্তব্য রাখার দরকার নেই। তারা তাদের মতো আন্দোলন করুক। সরকার রামপাল বিদ্যুত কেন্দ্র বাস্তবায়ন করবে। এসব নিয়ে এত মাথা ঘামানোর কিছু নেই।

প্রসঙ্গত, অতিকথনে পটু ড. হাছান মাহমুদ সম্প্রতি রামপাল বিরোধীরা আন্দোলনে নামলে তাদের পা ভেঙে দেয়ার হুমকি দিয়েছিলেন। cbn

পাঠকের মতামত: