ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় গলায় ফাস লাগিয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা

chakaria-picture-15-10-2016চকরিয়া অফিস:

চকরিয়ায় গলায় ফাঁস লাগিয়ে জান্নাতুল ফেরদৌস উমকি (১৮) নামের এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। গতকাল ১৫ অক্টোবর শনিবার বিকেল ২টার দিকে এ আত্মহত্যার ঘটনা ঘটেছে। নিহত ছাত্রী উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ৬নং ওয়ার্ড বৈরাগিরখীল এলাকার আব্দুল করিমের মেয়ে ও ডুলাহাজারা কলেজের ২য় বর্ষের বাণিজ্য বিভাগের ছাত্রী বলে জানা গেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, ঘটনার দিন সকাল থেকে জন্নাতুল ফেরদৌসের মন খারাপ ছিল, কিন্তু সে পরিবারের কাউকে কিছু না বলে কক্ষের দরজা বন্ধ করে ছাদের রটের সাথে উড়না পেছিয়ে সে আত্মহত্যা করে। পরে তাকে খোজাখুজির পর দেখা যায় ঘরের রুমের ছাদের রটের সাথে উড়না বেধে গলায় ফাঁস লাগানো অবস্থায় তাকে ঝুলতে দেখা যায়। সেখান থেকে তাকে উদ্ধার করে স্থানীয় মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

স্থানীয়রা জানান, জন্নাতুলের সাথে তার বাড়ির পাশ্ববর্তী জব্বারের ছেলে মিরাজের সাথে প্রেমের সম্পর্ক ছিল। ঘটনার দিন সকালে মিরাজের সাথে জন্নাতুলের কথা কাটা-কাটি হয়েছে।

চকরিয়া থানা পুলিশের ওসি (তদন্ত) কামরুল আজম বলেন, ডুলাহাজারা কলেজ ছাত্রী আত্মহত্যা ঘটনার কথা আমি শুনেছি, পুলিশ লাসের সুরতহাল রিপোর্ট তৈরি করেছে। আত্মহত্যার কারণ কি তা খোজ নেওয়া হচ্ছে। ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পাঠকের মতামত: