ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়ায় অবৈধভাবে গ্যাস বিক্রিকালে দুটি কাভার্ড ভ্যান ও বালি ভর্তি ট্রাক জব্দ, আটক ৩

ছবির ক্যাপশন: চকরিয়ায় প্রকাশ্যে গ্যাস বিক্রির অভিযোগে আটককৃত গাড়ি।

chakaria-picture13-10-2016-1
চকরিয়া অফিস:
চকরিয়ায় কাভার্ড ভ্যানে করে অবৈধ পন্থায় গ্যাস বেচাকেনা হচ্ছে হরদম। আইনকানুন না মেনে ঝুকিপূর্ণ অবস্থায় আঞ্চলিক ও মহাসড়কে গাড়ি দাঁড় করিয়ে গ্যাস বিক্রয় করছে ছোট-বড় বিভিন্ন সিএনজি চালিত গাড়িতে। চকরিয়া নিউজ ডটকম পত্রিকায় গতকাল বুধবার “চকরিয়ায় অপ্রতিরোধ্য সিলিন্ডারে অবৈধ গ্যাস ব্যবসা! বিস্ফোরণে প্রাণহাণির আশঙ্কায়, নির্বিকার প্রশাসন” ছবিসহ সংবাদ প্রকাশের পর আজ ১৩ অক্টোবর/১৬, বৃহস্পতিবার ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে অবৈধ গ্যাস বিক্রির অভিযোগে তিনটি গাড়ি জব্দ ও এক চালক, অবৈধভাবে গ্যাস বিক্রির সময় নাজেম ও ওমর ফারুকসহ ৩জন আটক করেছে।
ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট ও চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলামের নেতৃত্বে দুপুরে চকরিয়া পৌরশহর চিরিঙ্গায় ভ্রাম্যমান আদালত অভিযান চালায়।
এসময় সিএনজি গ্যাস পরিবহন ও প্রকাশ্যে বিক্রির অভিযোগে চালকসহ দুটি কাভার্ড ভ্যান এবং বালু পরিবহনকালে ডুলাহাজারা কলেজের সামনে থেকে একটি ট্রাক জব্দ করা হয়। জব্দ করা তিনটি গাড়ি উপজেলা প্রশাসনের হেফাজতে ও আটক চালককে পুলিশি হেফাজতে রাখা হয়েছে।
ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলাম বলেন, রাস্তার পাশে পার্কিং করে বালু উত্তোলনের অভিযোগে ট্রাক ও ঝুঁকি নিয়ে অনুমোদন ছাড়াই গ্যাস পরিবহন ও বিক্রয়ের অভিযোগে দুটি কাভার্ড ভ্যান জব্দ করা হয়। এসময় বালুর ট্রাকের চালককে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মতামত: