ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় কিছু রাজনৈতিক নেতার কারণে সরকারের অর্জন সব নষ্ট হয়ে যাচ্ছে -সিআইপি

chakaria-picture-10-10-2016-copyচকরিয়া অফিস:

কক্সবাজারের চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী পবিত্র হজ পালন শেষে চকরিয়ায় আগমন উপলক্ষ্যে সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিকালে বিশাল সংবর্ধনার মাধ্যমে বরণ করে নিয়েছেন দলের সকলস্থরের নেতাকর্মী এবং ইউনিয়নের সর্বস্থরের জনসাধারণ। ইউনিয়ন আওয়ামীলীগ ও ইউনিয়ন পরিষদের যৌথ উদ্যোগে সংর্বধনা অনুষ্টানটি আয়োজন করা হয়।

উপজেলার ফাসিয়াখালী ইউনিয়নের ভেন্ডিবাজারস্থ আপন কমিউনিটি সেন্টারের সামনে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্যানেল চেয়ারম্যান সাহাব উদ্দিনের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল আবছারের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহমদ সিআইপি বলেন, বর্তমান সরকার দেশকে একটি তথ্য প্রযুক্তি ও মধ্য আয়ের দেশে পরিণত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে সুশাসন প্রতিষ্ঠা করেছেন। কিন্তু চকরিয়ার কিছু রাজনৈতিক নেতার কারণে সরকারের সফল অর্জন গুলো নষ্ট হয়ে যাচ্ছে। আললাহ যেন সন্ত্রাসী ও দখলবাজদের থেকে জনগণকে নিরাপদ রাখার সুযোগ দেয়। প্রধান বক্তা ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম। বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাসিয়াখালী ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী।

অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ নেতা লায়ন কমরুদ্দিন আহমদ, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সরওয়ার আলম, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক এটিএম জিয়াউদ্দিন চৌধুরী জিয়া, সহ-সভাপতি মোক্তার আহমদ চৌধুরী, ফজলুল করিম সাঈদী, এমআর চৌধুরী, ছৈয়দ আলম কমিশনার, স্থানীয় মাদরাসার পরিচালক মুফতি মো.এনামুল হক, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাংবাদিক জহিরুল ইসলাম, চকরিয়া উপজেলা কৃষকলীগের সভাপতি চেয়ারম্যান জসীম উদ্দিন, ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মিজবাউল হক, উপজেলা আওয়ামীলীগ নেতা ডাক্তার মীর আহমদ হেলালী, মুজিবুর রহমান চৌধুরী, জয়নাল আবেদিন মেম্বার, সেলিম উল্লাহ বাহাদুর, অধ্যক্ষ আবদুল কাইয়ুম, অধ্যাপক সুলতান আহমদ, জাফর আলম সিকদার ও খম আওরঙ্গজেব বুলেট। বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খ.ম বুলেট, উপজেলা আওয়ামীলীগ নেতা মিফতাব উদ্দিন চৌধুরী, পরিমল বড়–য়া, চকরিয়া পৌরসভা কৃষকলীগের সভাপতি সুলাল কান্তি সুশীল, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল ফারুক লোটাস, ফাসিয়াখালী ইউনিয়নের মেম্বার মাহাবুবুল আলম, সাবেক মেম্বার আলমগীর রাজু, উপজেলা ছাত্রলীগ নেতা সবুজ চৌধুরী, সাবেক মেম্বার রফিক আহমদ, সাবেক মেম্বার কামাল উদ্দিন, বর্তমান মেম্বার ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন প্রমুখ। অনুষ্টানে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের সকলস্থরের নেতাকর্মী এবং ফাসিয়াখালী ইউনিয়নের শিক্ষক, আলেম সমাজ, সমাজ সর্দার, সুশীল সমাজের প্রতিনিধি এবং সর্বস্থরের জনসাধারণ উপস্থিত ছিলেন। #

পাঠকের মতামত: