ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

পেকুয়ায় চোরাই মালামালসহ গাড়ি জব্দ, আটক-১

atokইমরান হোসাইন, পেকুয়া :::

পেকুয়া উপজেলা সদরের সাবেক গুলদী ষ্টেশনে দোকান চুরি করার সময় আব্দুল মালেক প্রকাশ মানিক (২৮) নামের এক চোরকে হাতেনাতে আটক করেছে পেকুয়া থানা পুলিশ। আটক ব্যক্তি চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নের আমির খালী পাড়া এলাকার মৃত আবুল হোসেনের পুত্র। এসময় তার কাছ থেকে আনুমানিক ৪০হাজার টাকার চোরাই মালামাল ও তাদের বহনকারী একটি গাড়ি (মাহিন্দ্রা) জব্দ করে পুলিশ।

শুক্রবার দিনগত রাত দুই টার দিকে পেকুয়া থানার এসআই কামরুল হাসান ও এসআই সরুজ রতন আর্চায্যের নেতৃত্বে একদল পুলিশ ওই চোরকে আটক করে। এসময় তার সাথে থাকা চোরের দল পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

 সাবেক গুলদী ষ্টেশনের ব্যবসায়ীরা জানান, ওইদিন রাতে চোরের দল হানা দিয়ে ৪টি দোকান থেকে প্রায় চল্লিশ হাজার টাকার মালামাল ও নগদ পঞ্চাশ হাজার টাকা নিয়ে যায়।

 পেকুয়া থানার অফিসার ইনচার্জ জিয়া মোঃ মোস্তাফিজ ভূঁইয়া সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশের একটি নিয়মিত টহল দল ওই এলাকায় গাড়িসহ চোর দলের এক সদস্যের সন্দেহজনক গতিবিধি লক্ষ্য করে জিজ্ঞেসবাদ করে। পরে তাকে তল্লাশি করে চোরাই মালামাল পাওয়া গেলে তাকে আটক করে। আটককে সংশ্লিষ্ট আইনে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

পাঠকের মতামত: