ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

জাতীয় পতাকাবাহী গাড়িতে ৫০ হাজার ইয়াবাসহ টেকনাফের ইউসুফ গ্রেপ্তার

coxs-bazar-yaba-car-pic-041016_1আবদুর রাজ্জাক,কক্সবাজার :

কক্সবাজারের টেকনাফের ইয়াবা ব্যবসায়ী মো. ইউসুফকে (৩০) ৫০ হাজার ইয়াবাসহ সোমবার রাজধানি ঢাকার সেগুনবাগিচা এলাকা থেকে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করেছে। এসময় তাকে বহনকারী জাতীয় পতাকাবাহী একটি কালো রংয়ের কার (যাহার নাম্বার ঢাকা মেট্রো- ঘ -০২-১৬৪৯) জব্দ করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ ।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গণমাধ্যম ও জনসংযোগ বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ইউসুফ আলী সোমবার এই সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, গত রবিবার সন্ধ্যায় ডিবি’র গাড়ি চুরি ও ছিনতাই প্রতিরোধ টিম গোপন সংবাদের ভিত্তিতে রাজধানি ঢাকার সেগুনবাগিচা এলাকায় অভিযান চালিয়ে কক্সবাজারের টেকনাফের ইয়াবা ব্যবসায়ী মো. ইউসুফকে (৩০) ৫০ হাজার ইয়াবাসহ গ্রেফতার করে। এসময় ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা জাতীয় পতাকাবাহী একটি কালো রংয়ের কার (যাহার নাম্বার ঢাকা মেট্রো- ঘ -০২-১৬৪৯) জব্দ করে। উদ্ধারকৃত ইয়াবার মূল্য প্রায় কোটি টাকা হবে বলে জানা গেছে।

এব্যাপারে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ইউসুফ আলী জানান, গ্রেফতারকৃত ইয়াবা ব্যবসায়ী মো. ইউসুফ প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেন আইনশৃঙ্খলা বাহিনীর হাত থেকে বাঁচতে সে জাতীয় পতাকা ব্যবহার করেছে। এই ব্যাপারে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ বাদি হয়ে গ্রেফতারকৃত ইয়াবা ব্যবসায়ী মো. ইউসুফের বিরুদ্ধে রমনা থানায় মাদকদ্রব্য আইনে মামলা করা করেছে বলে জানা গেছে ।

পাঠকের মতামত: