ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

পেকুয়ায় অনুর্ধ্ব ১৫ খেলোয়াড় বাচাই ও প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন

pekua-pic-sports-01-10-2016নিজস্ব প্রতিবেদক ::::
দেশের ফুটবলের মান উন্নয়নের লক্ষে সারাদেশে খেলোয়াড় বাচাইয়ের অংশ হিসেবে পেকুয়ায় তৃণমূল পর্যায়ে অনুর্ধ্ব ১৫ খেলোয়াড় বাচাই ও প্রশিক্ষণ কর্মসূচীর আজ উদ্বোধন করা হয়েছে।

শনিবার বিকেলে পেকুয়া উপজেলা শহীদ জিয়া ক্রীড়া কমপ্লেক্সে এ কর্মসূচীর উদ্বোধন করা হয়। পেকুয়া উপজেলা চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কর্মসূচীর উদ্বোধন করেন।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, কক্সবাজার ফুটবল এসোসিয়েশনের সভাপতি ফজলুল করিম সাঈদী, পেকুয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জিএমসি ইনষ্টিটিউশনের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক এ এম এম শাহাজাহান, জেলা ফুটবল এসোসিয়েশনের সদস্য এ এস এম আলমগীর হোছাইন, নুরুল আবসার, সাবেক ফুটবলার শের আলম শেরু, পেকুয়া জিএমসির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জহির উদ্দিন, জিএমসির শিক্ষক নূর মোহাম্মদ প্রমূখ। খেলোয়াড়দের প্রশিক্ষণ দেন বাফুফের প্রশিক্ষক সুজন।

বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও জাতীয় ক্রীড়া পরিষদের যৌথ অর্থায়নে কক্সবাজার ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এ কর্মসূচীতে অনুর্ধ্ব ১৫ বছরের খেলোয়াড়দের বাচাই করে তাদেরকে জেলায় নিয়ে যাওয়া হবে এবং সেখান থেকে বাচাই করে বিকেএসপিতে ভর্তি করা হবে বলে জানান কর্মকর্তারা।

 

পাঠকের মতামত: