ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

আ: লীগ সরকারের কারণে পাহাড়ে উন্নয়ন সাধিত হচ্ছে : পার্বত্য প্রতিমন্ত্রী

b-banবান্দরবান প্রতিনিধি ::: :

বর্তমান আওয়ামীলীগ সরকারের কারণে পার্বত্য এলাকার নানাবিধ উন্নয়ন সাধিত হচ্ছে, আগামীতে নানা কর্মপরিকল্পনা গ্রহন করে পার্বত্য এলাকার ব্যাপক উন্নয়ন সাধন করা হবে এমন মন্তব্য করেছেন পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি । আজ শুক্রবার সকালে পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোডের অর্থায়নে প্রায় দেড় কোটি টাকা ব্যয়ে পুন- নির্মিত বান্দরবান কেন্দ্রীয় বাস স্টেশন বান্দরবান পৌরসভার কাছে হস্তান্তর করা অনুষ্টানে এসব কথা বলেন পার্বত্য প্রতিমন্ত্রী ।

হাফেজ ঘোনা এলাকার কেন্দ্রীয় বাস স্টেশনে জায়গায় এক সভায় আয়োজন করা হয়। পৌর মেয়র মোঃ ইসলাম বেবীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্ত্য রাখেন, বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ও পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা, জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়,অতিরিক্ত পুলিশ সুপার শম্পা রাণী সাহা ,সদর উপজেলার চেয়ারম্যান এম আবদুল কুদ্দুছ,

পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোডের নির্বাহী প্রকৌশলী মো: আব্দুল আজিজ, আওয়ামীলীগের সহ-সভাপতি মো: আব্দুর রহিম চৌধুরী, প্রমুখ উল্লেখ্য,বান্দরবান শহরের পৌর এলাকার প্রায় সাড়ে চার একর ভূমির উপর বান্দরবান কেন্দ্রীয় বাস স্টেশন নির্মান করা হয়। ২০০১ সালে পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ড কাজটি শুরু করলেও বরাদ্ধের অভাবে নির্মান কাজ পিছিয়ে যায়, পরে বরাদ্ধ বাড়িয়ে দেড় কোটি টাকা ব্যয়ে বাস স্টেশন নির্মান করা হয়। দীর্ঘদিন পরে এই বাস স্টেশনটি পৌরসভার কাছে হস্তান্তরের মধ্য দিয়ে যাত্রীসেবার মান বাড়বে বলে আশা সংশিষ্টদের। পরে পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোডের নির্বাহী প্রকৌশলী মো: আব্দুল আজিজ পৌর মেয়র ইসলাম বেবীর হাতে বান্দরবান কেন্দ্রীয় বাস স্টেশন দলিল তুলে দেন।

 

পাঠকের মতামত: