ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চকরিয়ায় হাইওয়ে পুলিশের অভিযানে সড়কে যানবাহন আটক!

aaএম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া উপজেলার ডুলাহাজারাস্থ মালুমঘাট হাইওয়ে পুলিশের অভিযানে গ্রামের আভ্যন্তরিন সড়কে চলাচলরত তিন চাকার যানবাহন আটক করা হচ্ছে। মঙ্গলবার সকালে উপজেলার খুটাখালী ইউনিয়নের পূর্বপাড়া গ্রামের পথে একাধিক ছোট যানবাহন আটকের ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, খুটাখালী ইউনিয়নের পূর্বপাড়া থেকে যাত্রী নিয়ে আসা একটি মাহিন্দ্রা বাজার কাছাকাছি এসে যাত্রি নামিয়ে দেন। চালক মাহিন্দ্রাটি রেখে পাশের একটি চায়ের দোকানে গেলে তাৎক্ষনি মালুমঘাট হাইওয়ে পুলিশ সেখানে এসে মাহিন্দ্রাটি জব্দ করে ফাঁড়িতে নিয়ে যায়।

জানা গেছে, যোগাযোগ মন্ত্রনালয়ের নির্দেশনার আলোকে মহাসড়ক থেকে তিনচাকা যান উচ্ছেদ অভিযান অব্যাহত রেখেছে মালুমঘাট হাইওয়ে পুলিশ। এতে সরকারের যুগান্তকারী পদক্ষেপের কারনে মহাসড়কে সড়ক দূর্ঘটনাও অনেকাংশ কমে আসছে। কিন্তু মহাসড়ক থেকে অনেক ভেতরে গ্রামের সড়ক থেকে ছোটযান আটক নিয়ে স্থানীয়দের মাঝে আতংক বিরাজ করছে।

জানতে চাইলে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট আশিকুর রহমান বলেন, গ্রামের সড়ক থেকে কোন ধরনের তিনচাকার গাড়ি আটক করা হয় না। মুলত মহাসড়ক থেকেই সিএনজি, টমটম, মাহিন্দ্রা আটক করা হয়েছে। #

পাঠকের মতামত: