ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় মরণব্যধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত আওয়ামীলীগ নেতার ছেলে পাপ্পা আর নেই

pappa-400x225এম.জিয়াবুল হক, চকরিয়া ::

কক্সবাজারের চকরিয়ায় মরণব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত আওয়ামীলীগ নেতা আমির হোসেন আমুর ৬বছরের শিশু ছেলে আমির মাহমুদ পাপ্পা আর নেই। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। শনিবার শনিবার দিবাগত রাত পৌঁনে ১টার দিকে পাপ্পা রাজধানীর ঢাকা পিজি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। গতকাল রোববার বাদে আছর পৌরশহরের নামার চিরিঙ্গা জামে মসজিদ প্রাঙ্গণে নামাযে জানাযা শেষে তাকে মামা ভাগিনা মাজার কবরস্থানে দাফন করা হয়েছে।

জানা গেছে, চকরিয়া পৌরসভার ৮নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমির হোসেন আমুর পরিবারে পাপ্পাই একমাত্র ছেলে সন্তান। মাত্র ছয়বছর বয়সী শিশুটি দীর্ঘদিন ধরে মরণব্যাধি ক্যান্সারে ভুগছিলেন। প্রায় একমাস ধরে ঢাকার পিজি হাসপাতালে ভর্তি করে চিকিৎসার কোন ধরনের অগ্রগতি না হওয়ায় শেষ চেষ্টার জন্য তাকে ভারত নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয় পরিবার। কিন্তু ভাগ্যের নির্মম পরিণতি, পরিবারের আর্থিক অবস্থার কারনে তাকে সঠিক সময়ে ভারতের উন্নতমানের হাসপাতালে নেয়া সম্ভব হয়নি। এরই মাঝে শনিবার রাত পৌঁনে ১টার দিকে পাপ্পা শেষ নিশ্বাস ত্যাগ করেন।

আওয়ামীলীগ নেতা আমির হোসেন আমু জানান, শনিবার রাতেই শিশু আমির মাহমুদ পাপ্পার মৃতদেহ নিয়ে ঢাকা থেকে চকরিয়ার নামার চিরিঙ্গার নিজ বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন। সকালে বাড়িতে লাশ নিয়ে পৌছঁলে সেখানে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা ঘটে। এদিন বাদে আছর তাঁর নামাযে জানাযা অনুষ্ঠিত হয়েছে। ছেলের অকাল মৃত্যুতে আমির হোসেন আমু ও তার পরিবার সকলের কাছে আর্শীবাদ প্রত্যাশা করেছেন। #

পাঠকের মতামত: